Gautam Gambhir

অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখ-গম্ভীর সাক্ষাৎ, কেকেআরের বিদায়ী মেন্টরকে আলিঙ্গন বাদশার

গম্ভীরকে কেকেআরের মেন্টর করে নিয়ে এসেছিলেন শাহরুখ। দলকে আইপিএলও জিতিয়েছেন গম্ভীর। এ বার ভারতীয় দলের দায়িত্ব সামলাবেন তিনি। শুভেচ্ছা জানালেন কেকেআরের মালিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ২৩:৩৯
Share:

শাহরুখ খানের সঙ্গে গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

গৌতম গম্ভীরের সঙ্গে দেখা হতেই তাঁকে জড়িয়ে ধরলেন শাহরুখ খান। গম্ভীরকে তিনিই কেকেআরের মেন্টর করে নিয়ে এসেছিলেন। দলকে আইপিএলও জিতিয়েছেন গম্ভীর। এ বার ভারতীয় দলের দায়িত্ব সামলাবেন তিনি। শুভেচ্ছা জানালেন কেকেআরের মালিক।

Advertisement

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে দেখা হয় শাহরুখ এবং গম্ভীরের। সেখানেই গম্ভীরকে দেখে এগিয়ে এসে জড়িয়ে ধরেন শাহরুখ। ভারতীয় দলের কোচের দায়িত্ব নেওয়ার পর কেকেআরের মেন্টরের পদ থেকে সরে গিয়েছেন গম্ভীর। গত বছর তাঁকে শাহরুখ ফিরিয়ে এনেছিলেন দলে। অধিনায়ক হিসাবে কলকাতাকে আইপিএল জেতানোর পর মেন্টর হিসাবেও সেই সাফল্য এনে দেন গম্ভীর। তাঁর সঙ্গে শাহরুখের সম্পর্কও ভাল। তাই গম্ভীর ভারতীয় দলের কোচ হওয়ার পর তাঁকে শুভেচ্ছা জানালেন বলি তারকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দায়িত্ব ছেড়ে দেন রাহুল দ্রাবিড়। তাঁর জায়গায় গম্ভীরকে দায়িত্ব দেওয়া হয়েছে। শ্রীলঙ্কা সফর থেকে কাজ শুরু করবেন তিনি। অম্বানীদের বিয়েতে আমন্ত্রিত ছিলেন শাহরুখ, গম্ভীরেরা। দেখা হতেই তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে কথা বলেন।

Advertisement

জাতীয় দলের দায়িত্ব নিয়ে গম্ভীর বলেন, “ভারত আমার পরিচিতি। দেশের হয়ে খেলা আমার জীবনের সেরা সম্মান। জাতীয় দলে আবার ফিরতে পেরে খুশি, সে যতই অন্য ভূমিকায় হোক না কেন। কিন্তু আমার লক্ষ্য আগেও যা ছিল, এখনও তা-ই। তা হল, দেশকে গর্বিত করা। ১৪০ কোটি ভারতীয়ের দায়িত্ব রয়েছে নীল জার্সিধারীদের কাঁধে। তাঁদের স্বপ্ন সত্যি করার জন্য যেটা দরকার সেটাই করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement