Brad Pitt's new girlfriend

‘ব্র্যাঞ্জেলিনা’ জুটি অতীত, ২৯ বছরের ছোট বান্ধবীকে নিয়ে রেড কার্পেটে ব্র্যাড, হতে চান সন্তানের পিতাও

অ্যাঞ্জেলিনার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। তার আগে আরও তিন জন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই হলি-তারকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২১
Share:
০১ ১৯

ভেঙে গিয়েছে ব্র্যাঞ্জেলিনা জুটি। ব্যক্তিজীবনে বিচ্ছেদের পথে হেঁটেছেন ব্র্যাড পিট এবং অ্যাঞ্জোলিনা জোলি। ২০১৬ সালে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের পর ব্র্যাডের জীবনে এসেছেন একাধিক নারী। গুঞ্জন ছড়ালেও কারও সঙ্গেই প্রকাশ্যে দেখা যায়নি নায়ককে।

০২ ১৯

ব্র্যাড পিটের বর্তমান সঙ্গিনী ইনেস দে র‍্যামন। ১ সেপ্টেম্বর ৮১তম ভেনিস চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে তিনি ধরা দিলেন চিত্রশিল্পীদের ক্যামেরায়।

Advertisement
০৩ ১৯

কালো রঙের লুই ভিত্তোঁর স্যুট পরেছিলেন ব্র্যাড পিট। বান্ধবী ইনেসের পরনে ছিল একটি সাদা গাউন। অনুষ্ঠানে নজর কেড়ে নিয়েছেন ব্র্যাড ও তাঁর বান্ধবী। একে অপরের হাতে হাত রেখে ক্যামেরার মুখোমুখি হলেন দু’জনে।

০৪ ১৯

চলচ্চিত্র উৎসবে ব্র্যাড ও তাঁর বান্ধবীর পাশে ‘উলফ্‌স’-এর অভিনেতা এবং প্রযোজক জর্জ ক্লুনি এবং তাঁর আইনজীবী স্ত্রী আমাল ক্লুনিও উপস্থিত ছিলেন। ব্র্যাড পিট ও জর্জ ক্লুনি ১৬ বছর পর আবার ‘উলফ্‌স’-এ একসঙ্গে অভিনয় করেছেন।

০৫ ১৯

অ্যাঞ্জেলিনার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। তার আগে আরও তিন জন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই হলি তারকা।

০৬ ১৯

৬০-এর কোঠায় পা রেখেছেন ব্র্যাড। ইনেসের বয়স ৩১। দু’জনের বয়সের ফারাক ২৯ বছরের।

০৭ ১৯

ইনেস নিউ জার্সির বাসিন্দা এবং জেনেভা বিশ্ববিদ্যালয় থেকে ২০১৩ সালে ব্যবসায়িক প্রশাসন বিষয়ে স্নাতক হন। তবে পেশায় ইনেস একজন অলঙ্কার প্রস্তুতকারী। তিনি যে অলঙ্কার প্রস্তুতকারক সংস্থার সঙ্গে যুক্ত, তার ক্রেতারা প্রায় সকলেই তারকা।

০৮ ১৯

ইনেস ইংরেজি, স্প্যানিশ, ফরাসি এবং জার্মান ভাষায় দক্ষ।

০৯ ১৯

২০২২ সালের নভেম্বরে লস অ্যাঞ্জেলসে একটি অনুষ্ঠানে ব্র্যাডের সঙ্গে ইনেসকে প্রথম বার প্রকাশ্যে দেখা গিয়েছিল। সংবাদমাধ্যম ডেলি মেলে সেই ছবি প্রকাশিত হয়।

১০ ১৯

ইনেস নিজেও বিবাহবিচ্ছেদের সম্মুখীন হয়েছেন। এই বছরের ফেব্রুয়ারিতে লস অ্যাঞ্জেলসে ব্র্যাডের সঙ্গে থাকতে শুরু করেন তিনি।

১১ ১৯

সম্পর্কের কথা স্বীকার করে ব্র্যাড জানিয়েছিলেন, কঠিন সময়ে ইনেসের কাছে তিনি প্রশান্তি পান। তাঁর একমাত্র আরামের জায়গা ইনেস।

১২ ১৯

দু’জনের বয়সের ফারাক থাকলেও ইনেসের সঙ্গে সম্পর্ক তাঁর জীবন সুখকর করে তুলেছে বলে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন ব্র্যাড।

১৩ ১৯

ইনেসের সন্তানের পিতা হওয়ার ইচ্ছাপ্রকাশ করে ব্র্যাড বলেছিলেন, “ইনেসের বয়স এখনও কম। ও যদি সন্তানধারণ করতে চায়, আমি ১০০ শতাংশ রাজি।”

১৪ ১৯

একসময়ে যেখানে ‘ব্র্যাঞ্জেলিনা’ জুটি একান্তে সময় কাটাতেন, সেই সব জায়গায় বেড়াতে যেতে দেখা যাচ্ছে ইনেস ও ব্র্যাডকে। ফরাসি ওয়াইনারিতে নতুন জুটি ধরা পড়েছেন পাপারাৎজ়িদের ক্যামেরায়।

১৫ ১৯

ইনেসের সঙ্গে লম্বা জীবন কাটানোর জন্যই সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি অভিনেতার। ইনেস ধৈর্যশীল, তাই নাকি আগের সম্পর্কের তুলনায় এই সম্পর্ক আরও মসৃণ, এমনটাই দাবি করেছেন ব্র্যাড।

১৬ ১৯

২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিং চলাকালীন অ্যাঞ্জেলিনা এবং ব্র্যাডের আলাপ হয়। প্রায় ১০ বছর প্রেম করে ২০১৪ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। দু’বছর সংসার করার পর ২০১৬ সালে আইনি ভাবে তাঁরা আলাদা হয়ে যান।

১৭ ১৯

ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার বিবাহবিচ্ছেদের পরে তাঁদের ছয় সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলো এবং যমজ নক্স লিওন এবং ভিভিয়েন মার্চেলিনের হেফাজত নিয়ে দু’জনে একটি দীর্ঘ আইনি বিরোধে জড়িয়ে পড়েন।

১৮ ১৯

দুই তারকার সেই আইনি লড়াই এখনও চলছে। ব্র্যাডের সদ্ভাব নেই সন্তানদের সঙ্গেও। সন্তানেরা নিজেদের পদবি পরিবর্তন করে নিয়েছে।

১৯ ১৯

গত এক বছর ধরে সম্পর্কে রয়েছেন এই জুটি। পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে তরুণী বান্ধবীকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে চাইছেন ‘ফাইট ক্লাব’ ছবির অভিনেতা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement