Priyanka Chopra

পরিবার নিয়ে ফ্রান্সে ছুটির মেজাজে প্রিয়ঙ্কা! মাঝসমুদ্রে উষ্ণ অবতারে ক্যামেরাবন্দি নায়িকা

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সমাজমাধ্যমে চোখ রাখলেই চোখে পড়বে প্রিয়ঙ্কা-নিক ও মালতির ফ্রান্সে কাটানো সুন্দর মুহূর্তে ফোটো ও ভিডিয়োগুলি। নায়িকার সাজপোশাক নজর কেড়েছে অনুরাগীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫৯
Share:

‘উষ্ণ’ সাজে প্রিয়ঙ্কা। ছবি: ইনস্টাগ্রাম।

স্বামী নিক জোনাস ও মেয়ে মালতিকে নিয়ে ফ্রান্সে ছুটির মেজাজে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। কর্মব্যস্ত জীবন থেকে কয়েক দিনের বিরতি নিয়েছেন প্রিয়ঙ্কা-নিক। অভিনেত্রীর সমাজমাধ্যমে চোখ রাখলেই চোখে পড়বে প্রিয়ঙ্কা-নিক ও মালতির ফ্রান্সে কাটানো সুন্দর মুহূর্তে ফোটো ও ভিডিয়োগুলি।

Advertisement

ফ্রান্সে ছুটি কাটানোর সময় প্রিয়ঙ্কার সাজপোশাক নজর কেড়েছে অনুরাগীদের। কখনও সমুদ্রের মাঝে ইয়টে বসে রোদ পোহাচ্ছেন নায়িকা, কখনও আবার নিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাচ্ছেন তিনি— অভিনেত্রীর নানা মেজাজের ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

কখনও সাদা, কখনও আবার মেরুন স্নানপোশাক দেখা গিয়েছে প্রিয়ঙ্কার পরনে। স্নানপোশাক পরে কখনও একা, কখনও আবার নিকের সঙ্গে ফোটোশুট করিয়েছেন তিনি। আর সেই ফোটোগুলি ছড়িয়ে পড়া মাত্রই নজর কেড়েছে অনুরাগীদের। তন্বী চেহারায় স্পষ্ট অ্যাবস— প্রিয়ঙ্কার ফিটনেসের প্রশংসা অনুরাগীদের মুখে।

Advertisement

সাদা-বাদামি ক্রপ টপ আর শর্টস, মাথায় সাদা টুপি আর চোখে রোদচশমা— ছুটির সাজপোশাকে প্রিয়ঙ্কার এই সাজ অনুকরণ করতে পারেন আপনিও। এ ছাড়াও প্রিয়ঙ্কার মতো ক্রুশের বডিকন ড্রেসটিও কিন্তু সমুদ্রের ধারে ছুটি কাটাতে যাওয়ার সময় রাখতে পারেন পছন্দের তালিকায়।

শত কাজের মাঝেও কিন্তু প্রিয়ঙ্কা-নিক পরিবারের সঙ্গে কাটানোর জন্য আলাদা করে সময় বরাদ্দ রাখেন। বাড়িতে গণেশপুজো হোক কিংবা কোনও পারিবারিক অনুষ্ঠান, নিক-প্রিয়ঙ্কা কিন্তু একে অপরের সঙ্গে সময় কাটানোর অবসর খোঁজেন। প্রিয়ঙ্কার ফ্যাশন থেকে তাঁর বিবাহিত জীবন— অণুপ্রেরণা জোগায় অনেককেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement