Pune Airport

সিআইএসএফ কনস্টেবলকে কামড়ে দেওয়ার অভিযোগ, বিমান থেকে নামিয়ে দেওয়া হল মহিলা যাত্রীকে

ঘটনাটি ঘটেছে পুণের লোহেগাঁও বিমানবন্দরে। সংবাদমাধ্যম সূত্রে খবর, দিল্লি যাওয়ার জন্য বিমান ধরতে এসেছিলেন ওই মহিলা। সঙ্গে ছিলেন তাঁর স্বামীও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৪:০০
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

সহযাত্রীদের এবং সিআইএসএফ কনস্টেবলকে হেনস্থা এবং মারধর করার অভিযোগ। তার জেরে বিমান থেকে নামিয়ে দেওয়া হল মহিলা যাত্রীকে। শুধু তিনি একা নন, তাঁর স্বামীরও বিমানযাত্রা বাতিল করেন বিমানবন্দর কর্তৃপক্ষ। পরে তাঁদের দু’জনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

ঘটনাটি ঘটেছে পুণের লোহেগাঁও বিমানবন্দরে। সংবাদমাধ্যম সূত্রে খবর, দিল্লি যাওয়ার জন্য বিমান ধরতে গিয়েছিলেন ওই মহিলা। সঙ্গে ছিলেন তাঁর স্বামীও। বিমানে ওঠার সময় ঘটনাটি ঘটে। ওই মহিলা যাত্রী বিমানে উঠে হঠাৎই দুই সহযাত্রীর সঙ্গে ঝামেলা শুরু করেন বলে অভিযোগ। তাঁদের নিরস্ত করতে বিমানকর্মীরা সিআইএসএফ কনস্টেবলদের ডাকেন।

অভিযোগ, কথা কাটাকাটির মধ্যে এক সিআইএসএফ কনস্টেবলকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ওই মহিলা। এমনকি, গালে চড় মারা এবং কামড়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। তার পরই তাঁকে ও তাঁর স্বামীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। পরে তাঁদের বিমানবন্দর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার স্বামী পেশায় এক জন ইঞ্জিনিয়ার। শনিবার তাঁরা দিল্লিতে এক আত্মীয়ের শেষকৃত্যে যোগ দিতে যাচ্ছিলেন। আহত সিআইএসএফ কনস্টেবলকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement