Crime

চাকরির টোপ দিয়ে হরিদ্বারে যুবতীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই যুবক

গত ৫ অগস্ট হরিদ্বারের রাস্তা থেকে ওই যুবতীকে উদ্ধার করেছে পুলিশ। ওই যুবতী উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

দেহরাদূন শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১০:৫৮
Share:

—প্রতীকী চিত্র।

চাকরির টোপ দিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল হরিদ্বারে। গত ৫ অগস্ট হরিদ্বারের রাস্তা থেকে ওই যুবতীকে উদ্ধার করেছে পুলিশ। ওই যুবতী উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

অভিযোগ, চাকরি দেওয়ার নামে একটি প্রতারণা চক্রের ফাঁদে পা দেন ওই যুবতী। সেই মতো গাজিয়াবাদ থেকে হরিদ্বারে যান তিনি। তার পরেই তাঁকে দিনের পর দিন ধর্ষণ করা হত বলে অভিযোগ। হরিদ্বারের সিনিয়র পুলিশ সুপার অজয় সিংহ জানিয়েছেন, দু’দিন আগে ওই যুবতীকে রাস্তায় পড়ে থাকতে দেখেন পুলিশকর্মীরা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার ঘটনার কথা পুলিশকে জানান ওই যুবতী।

যুবতীর বয়ানের ভিত্তিতেই গাজিয়াবাদে তাঁর স্বামী এবং পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। খবর পেয়ে হরিদ্বারে যান যুবতীর স্বামী। তার পরেই শাকিব নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন যুবতী। তদন্তে নেমে শাকিব এবং নাদিম নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা উত্তরপ্রদশের মুজফ্‌ফরনগরের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, নাদিমের সঙ্গে যোগাযোগ করেই চাকরির জন্য হরিদ্বারে গিয়েছিলেন যুবতী। শাকিবের সঙ্গে যুবতীর পরিচয় করান নাদিমই। তদন্তকারীদের দাবি, নারীপাচারের চক্র চালাতেন অভিযুক্তেরা। এই চক্রে জড়িত রয়েছেন শাকিবের স্ত্রীও। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement