Bihar Crime News

প্রেমিকার বাড়িতে ঢুকে দিদি, বাবাকে কুপিয়ে খুন করলেন যুবক, ছাড় পেল না কিশোরীও, গ্রেফতার

বিহারের সারান জেলার এক গ্রামে মঙ্গলবার রাতে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। ওই পরিবারের এক কিশোরীর সঙ্গে অভিযুক্তের প্রেমের সম্পর্ক ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৪:১৩
Share:

—প্রতীকী চিত্র।

প্রেমিকার বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে খুন করলেন যুবক। প্রেমিকার বাবা এবং দিদিকেও খুন করেছেন তিনি। কুপিয়েছিলেন প্রেমিকার মাকেও। গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় মূল অভিযুক্ত-সহ মোট দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি বিহারের সারান জেলার ধনডি গ্রামের। মৃতেরা হলেন তারকেশ্বর সিংহ এবং তাঁর দুই নাবালিকা কন্যা। পুলিশ এই তিন জনকে খুনের অভিযোগে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে দুই যুবককে। ধৃতদের নাম সুধাংশু কুমার এবং অঙ্কিত কুমার। অভিযোগ, সুধাংশুর সঙ্গে তারকেশ্বরের এক কন্যার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু কেন এই কাণ্ড তিনি ঘটালেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে আচমকা তারকেশ্বরের বাড়িতে ঢোকেন অভিযুক্তেরা। ধারালো অস্ত্র ছিল তাঁদের হাতে। প্রাণ বাঁচাতে বাড়ির ছাদে উঠে পড়েছিলেন সকলে। সেখানেই তাঁদের একাধিক কোপ মারা হয় বলে অভিযোগ। পুলিশে খবর দেওয়া হয় জরুরি নম্বরে ফোন করে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ কিশোরীর মাকে উদ্ধার করে এবং হাসপাতালে পাঠায়। বাকিদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। অভিযোগের ভিত্তিতে এক ঘণ্টার মধ্যেই দু’জনকে পুলিশ গ্রেফতার করে।

Advertisement

পুলিশ জানিয়েছে, খুনে যে অস্ত্র ব্যবহার করা হয়েছিল, তা উদ্ধার হয়েছে ঘটনাস্থল থেকেই। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রেমিকার সঙ্গে যুবকের সম্পর্কে কোনও গোলমাল ঘটেছিল কি না, সম্পর্কে বাড়ি থেকে সম্মতি মিলেছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement