Boy Beaten

পোষ্যকে অনুকরণ! রাস্তায় শিশুকে বেধড়ক মারধর সারমেয়র মালিকের

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, শিশুটিকে মাটিতে ফেলে তার বুকে পা তুলে দিয়েছেন পোষ্যের মালিক। শিশুটি কোনও মতে সেখান থেকে পালিয়ে যায়। তার সঙ্গে ছিল আরও একটি শিশু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৭:০৮
Share:

মোহালির রাস্তায় শিশুকে মারধর সারমেয়র মালিকের। ছবি: এক্স।

পোষ্য কুকুরকে নকল করেছিল পাঁচ বছরের শিশু। তাকে মারধরের অভিযোগ উঠল পোষ্যের মালিকের বিরুদ্ধে। পঞ্জাবের মোহালির ঘটনা। গোটা ঘটনা ধরা পড়েছে রাস্তার সিসি ক্যামেরায়।

Advertisement

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, টিউশন থেকে ফিরছিল পাঁচ বছরের শিশু। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তার পিঠে একটি ব্যাগও রয়েছে। সে সময় পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন তার মালিক। হঠাৎই ঘেউ ঘেউ করে ওঠে সারমেয়। তাকে অনুকরণ করে শিশুটিও। অভিযোগ, তাতেই চটে যান পোষ্যের মালিক। শিশুটিকে বেধড়ক মারধর শুরু করেন।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, শিশুটিকে মাটিতে ফেলে তার বুকে পা তুলে দিয়েছেন পোষ্যের মালিক। শিশুটি কোনও মতে সেখান থেকে পালিয়ে যায়। তার সঙ্গে ছিল আরও একটি শিশু। পোষ্যের মালিকের মারধরে শিশুটি গুরুতর আহত হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। সিসিটিভি ফুটেজ দেখে তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement