Molestation in Flight

চেন্নাইগামী বিমানে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, অবতরণ করতেই গ্রেফতার অভিযুক্ত, তদন্তে পুলিশ

বিমানে মহিলার পিছনের আসনে বসে ছিলেন অভিযুক্ত। দিল্লি থেকে চেন্নাই আসার পথে তিনি মহিলাকে খারাপ ভাবে স্পর্শ করেন বলে অভিযোগ। ঘটনায় ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১৫:৩৪
Share:

—প্রতীকী চিত্র।

দিল্লি থেকে চেন্নাইগামী বিমানে এক যাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। ঘটনায় ইতিমধ্যে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাজস্থান থেকে দিল্লি হয়ে বিমানটি চেন্নাইয়ে আসছিল। সেই সময়েই পিছনে বসে থাকা এক সহযাত্রী ওই মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। বিমানটি চেন্নাই বিমানবন্দরে অবতরণ করতেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। স্থানীয় থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই মহিলাকে খারাপ ভাবে স্পর্শ করার অভিযোগ উঠেছে। যদিও ঘটনায় এখনও পর্যন্ত উড়ান সংস্থার তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা জয়পুরে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে বিমানে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। বিমানে জানালার ধারে একটি আসনে বসেছিলেন তিনি। অভিযুক্ত ব্যক্তি ওই মহিলার পিছনের আসনে বসে ছিলেন। সেই সময়েই মহিলাকে ‘কুউদ্দেশ্য’ নিয়ে স্পর্শ করার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। সঙ্গে সঙ্গে বিমানকর্মীদের কাছে ঘটনাটি জানান ওই মহিলা।

বিমানটি চেন্নাই বিমানবন্দরে অবতরণ করতেই বিষয়টি জানানো হয় বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের। অভিযুক্ত ব্যক্তিকে প্রথমে আটক করে থানায় নিয়ে যায়। ঠিক কী ঘটেছিল, সেই বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিমানযাত্রীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জেরা করে তদন্তও শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, বছর পয়তাল্লিশের ওই ধৃত মেঝের টাইল প্রস্তুতকারী একটি সংস্থায় কর্মরত। কাজের সূত্রেই জয়পুরে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে বিমানের সহযাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement