POCSO Case

এ বার অভিযুক্ত হোম গার্ড, নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ রাজস্থানে, গ্রেফতার করল পুলিশ

তিন বছরের এক নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল রাজস্থানের এক হোম গার্ডের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১১:১০
Share:

—প্রতীকী চিত্র।

রাজস্থানের প্রতাপনগরে এক নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার হোমগার্ড। তিন বছরের শিশুকন্যাকে হেনস্থার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনাটি মঙ্গলবারের। পরিবারের অভিযোগের ভিত্তিতে বুধবার ওই হোম গার্ডকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ডেপুটি পুলিশ কমিশনার লাভুরাম চৌধরী জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় ওই নাবালিকা বাড়ির সামনেই খেলছিল। তখনই ওই হোম গার্ড এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃত হোম গার্ড সে দিন সন্ধ্যায় বাইক নিয়ে নাবালিকার বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন। নাবালিকাকে বাড়ির সামনে খেলতে দেখে অভিযুক্ত বাইক থামান এবং বাড়ির সামনের চাতালে গিয়ে বসেন। অভিযোগ, সেই সময়েই নাবালিকাকে যৌন নিগ্রহ করেন তিনি। ভয় পেয়ে নাবালিকা চিৎকার করতে শুরু করলে অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যান। এর পর ঘরে ফিরে ওই শিশু তাঁর বাবা-মাকে গোটা বিষয়টি জানায়।

পুলিশের দ্বারস্থ হয় পরিবার। তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। বুধবার বাড়ি থেকে গ্রেফতার হন তিনি। ডেপুটি পুলিশ কমিশনার লাভুরাম চৌধরী আরও জানান, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

উল্লেখ্য, মহারাষ্ট্রের বদলাপুরে গত সপ্তাহেই দুই শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছিল। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়েছে ঠাণে। এক অভিযুক্ত স্কুলকর্মীকে গ্রেফতারও করেছে পুলিশ। এ সবের মধ্যেই এ বার রাজস্থানে এক নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ হোমগার্ডের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement