Hospital Security

হাসপাতালের মধ্যে তাণ্ডব দুষ্কৃতীদের, আক্রান্ত মহিলা কর্মী, নয়ডার ঘটনায় ২ অভিযুক্তকে ধরল পুলিশ

: নয়ডার এক বেসরকারি হাসপাতালের ভিতরে প্রবেশ করে তাণ্ডব চালানোর অভিযোগ। আক্রান্ত হয়েছেন এক মহিলা কর্মীও। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৩
Share:

নয়ডার হাসপাতালে নিরাপত্তাকর্মীদের উপর হামলার অভিযোগ। ছবি- ভিডিয়ো থেকে।

আরজি কর-কাণ্ডের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে হাসপাতালে নিরাপত্তা সংক্রান্ত বিষয়গুলিকে আরও জোরদার করার দাবি উঠেছে। সুপ্রিম কোর্টেও বিষয়টি উত্থাপিত হয়েছে। জোরালো হয়েছে নিরাপদ কর্মস্থলের দাবি। এ সবের মধ্যে নয়ডার এক বেসরকারি হাসপাতালে আক্রান্ত নিরাপত্তাকর্মী। এক মহিলা কর্মীর উপরেও হামলা চলেছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। হাসপাতালে তাণ্ডব চালানোর অভিযোগে ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। হাসপাতালের ভিতরে ঠিক কী ঘটেছিল, তা খতিয়ে দেখতে তদন্ত চালাচ্ছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে হাসপাতালের সিসিটিভি ফুটেজও।

Advertisement

হাসপাতালের ভিতরের একটি সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে এসেছে (যার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের লিফ্‌টের থেকে বার হয়েই দু’জন চড়াও হন এক নিরাপত্তাকর্মীর উপর। ধাক্কা মেরে মেঝেতে ফেলে দেন তাঁকে। ঠেকাতে গেলে এক মহিলা নিরাপত্তাকর্মীরও একই হাল হয়। উঠে দাঁড়িয়ে আবার ওই দুষ্কৃতীদের ঠেকানোর চেষ্টা করেন মহিলা নিরাপত্তাকর্মী। এ বার আরও জোরে ধাক্কা। কয়েক ফুট দূরে ছিটকে পড়ে যান তিনি। আবার উঠে দাঁড়িয়ে ঠেকানোর চেষ্টা করেন। বেশ কিছুক্ষণ ধরে চলে এই পর্ব। হাসপাতাল সূত্রে খবর, অভিযুক্ত দু’জন হাসপাতালের ভিতরে প্রবেশের চেষ্টা করছিলেন। নিরাপত্তারক্ষী তাঁদের কাছে ভিজ়িটর কার্ড দেখতে চান। সেই থেকেই শুরু হয় গোলমাল।

পরে স্থানীয় থানায় অভিযোগ অভিযোগ জমা পড়ে এবং এফআইআর দায়ের করে তদন্ত শুরু করে পুলিশ। এর পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খোঁজ শুরু করা হয়। অল্প সময়ের মধ্যেই দু’জনকে শনাক্ত করে পুলিশ এবং তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম অক্ষয় সেহগল ও বৈভব সেহগল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement