Accident

টেম্পোর সঙ্গে ট্রাকের মুখোমুখি ধাক্কা, মধ্যপ্রদেশের জবলপুরে এক শিশু-সহ মৃত ৭, আহত ১১

স্থানীয় সূত্রে খবর, লুঞ্জি গ্রামের কাছে সিহর-মাঝগাঁওয়া রাস্তায় দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে। দুর্ঘটনার পর পরই স্থানীয়েরা পুলিশে খবর দেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৬
Share:

দুর্ঘটনাস্থল। ছবি: সংগৃহীত।

মধ্যপ্রদেশের জবলপুরে টেম্পো এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু-সহ সাত জনের মৃত্যু হল। আহত হয়েছেন আরও ১১ জন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মালবোঝাই একটি ট্রাক দ্রুত গতিতে আসছিল। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেক আসা একটি টেম্পোকে ধাক্কা মেরে সেটিকে ঘষটে ১০০ মিটার টেনে নিয়ে যায়। তার পরই ট্রাকটি উল্টে যায় অটোর উপরে। টেম্পোকে থাকা যাত্রীরা ট্রাকের নীচে চাপা পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাত জনের।

স্থানীয় সূত্রে খবর, লুঞ্জি গ্রামের কাছে সিহর-মাঝগাঁওয়া রাস্তায় দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে। দুর্ঘটনার পর পরই স্থানীয়েরা পুলিশে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে সরিয়ে যাত্রীদের বার করার চেষ্টা করেন। আহতদের উদ্ধার করে সিহোরা হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত এবং আহতেরা সকলে প্রতাপপুরা গ্রামের বাসিন্দা। তাঁরা জবলপুরের একটি জায়গা থেকে গ্রামে ফিরছিলেন। সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই মালবোঝাই ট্রাকটি টেম্পোতে গিয়ে সজোরে ধাক্কা মারে। বিকট আওয়াজে স্থানীয়েরা রাস্তায় বেরিয়ে এসে দেখেন একটি ট্রাক উল্টে গিয়েছে। তার নীচে চাপা পড়েছে একটি টেম্পো। আর্ত চিৎকার ভেসে আসছিল। স্থানীয়েরাই কয়েক জনকে উদ্ধার করেন। কিন্তু ট্রাকের নীচে টেম্পোর যে অংশটি চাপা পড়ে গিয়েছিল, সেখানে থাকা যাত্রীদের বার করা হয় ট্রাকটিকে তোলার পর। কিন্তু তত ক্ষণে কয়েক জনের মৃত্যু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement