Crime

শিশুকন্যাকে হেনস্থার পর নিজেকে শেষ করলেন বৃদ্ধ, ঘটনাস্থল উত্তরপ্রদেশ

একটি গাছ থেকে ওই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশের অনুমান, ঘটনার কথা জানাজানি হওয়ায় এবং পুলিশি পদক্ষেপের ভয়েই নিজেকে শেষ করেছেন ওই বৃদ্ধ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১১:০৩
Share:

—প্রতীকী চিত্র।

পাঁচ বছরের শিশুকন্যাকে হেনস্থার অভিযোগ উঠল এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনার পরেই ওই বৃদ্ধ আত্মঘাতী হন বলে দাবি পুলিশের। উত্তরপ্রদেশের বরেলি জেলার ঘটনা। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ফরিদপুর থানা এলাকার একটি গ্রামে বাড়ির সামনে খেলছিল শিশুটি। সেখান থেকেই উধাও হয়ে যায় সে। শিশুর খোঁজ না পেয়ে তল্লাশি শুরু করেন পরিবারের সদস্যেরা। সেই সময়ই ওই বৃদ্ধের বাড়িতে শিশুটিকে দেখতে পান তার পরিজনেরা।

তাঁরা দেখেন যে, শিশুটিকে হেনস্থা করছেন ওই বৃদ্ধ। শিশুর পরিবারের সদস্যদের দেখা মাত্রই ছুটে পালিয়ে যান ওই তিনি। এর পরেই থানায় অভিযোগ দায়ের করে শিশুর পরিবার। দায়ের করা হয় এফআইআর। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

এর কিছু সময় পর এলাকার একটি গাছ থেকে ওই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশের অনুমান, ঘটনার কথা জানাজানি হওয়ায় এবং পুলিশি পদক্ষেপের ভয়েই নিজেকে শেষ করেছেন ওই বৃদ্ধ।

অতীতে উত্তরপ্রদেশে একাধিক ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। উন্নাও, হাথরসের মতো ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশজুড়ে। শিশু এবং নারীদের নিরাপত্তা নিয়ে যোগী আদিত্যনাথের সরকারের বিরুদ্ধে প্রায়শই সরব হয় বিরোধী দলগুলি। এই আবহে আবার হেনস্থার ঘটনা প্রকাশ্যে এল উত্তরপ্রদেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement