Crime News

তরুণীর বিয়ের পর প্রাক্তন প্রেমিককে শাস্তি পরিবারের! মন্দিরে পড়ে গলা কাটা দেহ, গ্রেফতার দুই

বিহারের গ্রামে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন যুবক। তাঁকে শাস্তি দিতে ওই তরুণীর পরিবারের লোকজন চক্রান্ত করে খুন করেছেন বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ০৭:৪৭
Share:

—প্রতীকী চিত্র।

গ্রামের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল যুবকের। তরুণীর পরিবার সেই সম্পর্ক মোটেই ভাল চোখে দেখেনি। তাঁর বিয়ের পর তাই প্রাক্তন প্রেমিককে খুন করার অভিযোগ‌ উঠল ওই পরিবারের সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ, যুবকের গলা কেটে গ্রামের মন্দিরে ফেলে রাখা হয়েছে তাঁর দেহ।

Advertisement

ঘটনাটি বিহারের কৈমুর জেলার বেলাওয়ান গ্রামের। মৃত যুবকের নাম পঙ্কজ কুমার। গ্রামেরই এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। কিছু দিন আগে ওই তরুণীর বিয়ে হয়ে গিয়েছে। তিনি মহারাষ্ট্রে শ্বশুরবাড়িতে চলে গিয়েছেন। তার পরেই যুবকের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার অভিযোগ উঠেছে তরুণীর পরিবারের লোকজনের বিরুদ্ধে।

মৃতের পরিবার পুলিশকে জানিয়েছে, গত শুক্রবার সন্ধ্যাবেলা থেকে যুবক নিখোঁজ। সব্জি কিনে গ্রামের এক শিশুর হাত দিয়ে তা বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন যুবক। তার পর আর ফেরেননি। মধ্যরাত অবধি তাঁর খোঁজ করা হয়। সকালে গ্রামবাসীদের থেকে পরিবারের লোকজন জানতে পারেন মন্দিরে পড়ে আছে যুবকের লাশ। নৃশংস ভাবে ওই যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

দেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু গ্রামবাসীরা দেহ ঘিরে বিক্ষোভ দেখান। তাঁরা অবিলম্বে খুনির গ্রেফতারির দাবি জানান। পরে পুলিশের শীর্ষকর্তা ঘটনাস্থলে গিয়ে পদক্ষেপের আশ্বাস দিল বিক্ষোভ উঠে যায়। যুবকের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন এসডিপিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement