Crime News

প্রেমের প্রস্তাবে ‘না’, ঘুমন্ত তরুণীকে কুপিয়ে খুন করলেন যুবক, খুঁজছে পুলিশ

কর্নাটকের এক তরুণীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন অভিযুক্ত। তাতে রাজি না হওয়ায় এই হত্যাকাণ্ড।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৪:৩৬
Share:

—প্রতীকী চিত্র।

ঘুমন্ত অবস্থায় তরুণীকে কুপিয়ে খুন করলেন যুবক। খুনের পর বাড়ি থেকে পালিয়েও গেলেন সকলের চোখ এড়িয়ে। পুলিশ তাঁকে খুঁজছে। তাঁর বিরুদ্ধে খুন-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

ঘটনাটি কর্নাটকের হুব্বলীর বীরপুরা লেন এলাকার। মৃত তরুণীর নাম অঞ্জলি অম্বীগেরা (২০)। বুধবার সকালে বাড়িতে ঢুকে তাঁকে খুন করেন আততায়ী। পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর পিছনে বেশ কিছু দিন ধরেই ঘুরছিলেন অভিযুক্ত। তাঁকে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু তরুণী প্রস্তাবে রাজি হননি। সেই আক্রোশ থেকেই তাঁকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

বুধবার সকালে জরুরি ভিত্তিতে ফোন পেয়ে বীরপুরা লেন এলাকায় যায় পুলিশ। সেখান থেকে তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিশ্ব ওরফে গিরিশ। তিনি বুধবার সকালেই তরুণীর বাড়িতে গিয়েছিলেন। ঘুমন্ত অবস্থায় তরুণীকে একাধিক বার ধারালো অস্ত্রের কোপ মারেন বলে অভিযোগ। খুনের পর সেখান থেকে পালিয়ে যান।

Advertisement

অভিযুক্তকে খুঁজতে বিশেষ দল গঠন করেছে পুলিশ। শীঘ্রই তাঁকে ধরে ফেলা যাবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। কেন তিনি এই কাণ্ড ঘটালেন, তরুণীর সঙ্গে তাঁর কী নিয়ে গোলমাল হয়েছিল, প্রেমে প্রত্যাখ্যান ছাড়াও অন্য কোনও আক্রোশ ছিল কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement