Biker Kills Home Guard

লাইসেন্স চাইছিস, এত বড় সাহস! বাইকের চাকায় পুলিশকর্মীকে পিষে মারলেন দুই যুবক

গাড়ির লাইসেন্স পরীক্ষা করছিলেন পুলিশকর্মীরা। সেই সময় হেলমেটহীন দুই বাইক আরোহী এক পুলিশকর্মীকে সজোরে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুলিশকর্মীর।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ০৮:৪১
Share:

বাইকের ধাক্কায় পুলিশকর্মীর মৃত্যু। — প্রতীকী ছবি।

রাস্তায় গাড়ি থামিয়ে লাইসেন্স দেখতে চাইছিলেন পুলিশকর্মীরা। সেই সময় হেলমেটহীন দুই বাইক আরোহীকে দেখে হাত তুলে তাঁদের থামতে বলেন এক পুলিশকর্মী। কিন্তু বাইক না থামিয়ে গতি বাড়িয়ে সেই পুলিশকর্মীকেই পিষে দেওয়ার ঘটনা ঘটল বিহারের বৈশালী জেলায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পুলিশকর্মীর। পুলিশ দুই অভিযুক্ত বাইক আরোহী যুবককে গ্রেফতার করেছে।

Advertisement

জনদহ থানায় কর্মরত ছিলেন হোমগার্ড ব্রজেশ উপাধ্যায়। আরও কয়েক জনের সঙ্গে বৈশালীর হরিপ্রসাদ চকে ডিউটি করছিলেন। ওই এলাকা দিয়ে যাওয়া প্রতিটি গাড়ি থামিয়ে লাইসেন্স পরীক্ষা করছিলেন তাঁরা। সেই সময় ব্রজেশ দেখতে পান মুজফফরপুরের দিক থেকে দুই বাইক আরোহী আসছেন। মাথায় নেই হেলমেট। দেখেই তাঁদের থামতে বলেন ব্রজেশ। কিন্তু পুলিশ দেখে বাইক থামানোর পরিবর্তে গতি আরও বাড়িয়ে দেন তাঁরা। তীব্র গতিতে বাইক সোজা এসে ধাক্কা দেয় ব্রজেশকে। অভিঘাত এতই তীব্র ছিল যে, বেশ খানিকটা দূরে ছিটকে পড়েন ব্রজেশ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ধাক্কা দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নিয়ে রাস্তায় পড়ে যান দুই যুবক। তাঁরাও আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, দুই বাইক আরোহীর নাম ২৬ বছরের কৌশল কুমার এবং ২৫ বছরের পঙ্কজ কুমার। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের বিরুদ্ধে একাধিক মামলা দিয়েছে পুলিশ। সুস্থ হলেই পুলিশ তাঁদের হেফাজতে নেবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement