Electric Pole Collapsed

ঝোড়ো হাওয়ায় হাই ভোল্টেজ বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ল চলন্ত গাড়ির উপর, তার পর?

গত কয়েক দিন ধরেই ভারী বৃষ্টি হচ্ছে রাজস্থানে। মঙ্গলবারেও বৃষ্টি হয়। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়াও বইছিল। সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৬:০৬
Share:

গাড়ির উপর ভেঙে পড়ছে বিদ্যুতের খুঁটি। ছবি: এক্স।

ঝোড়ো হাওয়ায় হাই ভোল্টেজ বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ল চলন্ত গাড়ির উপর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের শ্রীগঙ্গানগরে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঝোড়ো হাওয়া বইছে। তার সঙ্গে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি থেকে বাঁচতে পথচারীরা রাস্তার পাশে দোকানে আশ্রয় নিয়েছিলেন। রাস্তা দিয়ে একের পর এক গাড়ি সেই দুর্যোগ উপেক্ষা করেই চলাচল করছিল। রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটির নীচে দাঁড় করানো ছিল একটি গাড়ি। গাড়ির ভিতরেই ছিলেন চালক। আচমকাই বিদ্যুতের খুঁটিটি ভেঙে পড়ে। সেই সময় রাস্তা দিয়ে একটি গাড়ি যাচ্ছিল। গাড়ির উইন্ডস্ক্রিনের উপর আছড়ে পড়ে বিদ্যুতের খুঁটির সামনের অংশ।

রাস্তার পাশে দাঁড় করানো গাড়িটি কোনও রকমে বেঁচে যায়। যদিও আতঙ্কে গাড়ি ছেড়ে পালান চালক। যে গাড়ির উপর বিদ্যুতের খুঁটি পড়েছিল, সেই গাড়ির আরোহীরা কোনও রকমে রক্ষা পান। এই ঘটনায় কেউ হতাহত হননি বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর। গত কয়েক দিন ধরেই ভারী বৃষ্টি হচ্ছে রাজস্থানে। মঙ্গলবারেও বৃষ্টি হয়। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়াও বইছিল। সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

গত সপ্তাহেই প্রবল বৃষ্টির জেরে দিল্লি বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদের বিশাল অংশ ধসে পড়েছিল। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল এক জনের। আহত হন আরও ছ’জন। তার পর গুজরাতের রাজকোটেও বিমানবন্দরের ছাউনি ভেঙে পড়ার ঘটনা ঘটেছিল। যদিও সেই ঘটনায় কেউ হতাহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement