Python Attack

আবারও অজগরের হামলা, সাপের পেটের ভিতর থেকে উদ্ধার মহিলার দেহ, এক মাসে দ্বিতীয় ঘটনা

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি মধ্য ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলায়েসি প্রদেশের সিতেবা গ্রামে। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন সিরিয়াতি নামে বছর ছত্রিশের ওই মহিলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৫:২৭
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

আবারও অজগরের পেটের ভিতর থেকে এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ইন্দোনেশিয়ায়। বুধবার সাপের পেট কেটে ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর। এই নিয়ে এক মাসের মধ্যে দ্বিতীয় ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি মধ্য ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলায়েসি প্রদেশের সিতেবা গ্রামে। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন সিরিয়াতি নামে বছর ছত্রিশের ওই মহিলা। অসুস্থ সন্তানের জন্য সকালে ওষুধ কিনতে বেরিয়ে নিখোঁজ হয়ে যান তিনি। দুপুর গড়িয়ে গেলেও না ফেরায় পরিবারের সদস্যরা তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেন। সিরিয়াতির স্বামী আদিয়ান্সার দাবি, বাড়ি থেকে ৫০০ মিটার দূরে স্ত্রীর চপ্পল এবং পোশাক পড়ে থাকতে দেখা গিয়েছিল। এর পরই সন্দেহ হয় তাঁদের।

মহিলার স্বামী আরও জানিয়েছেন, জঙ্গলের ভিতরে ঢুকতেই ১০ মিটারের মধ্যে একটি অজগরকে দেখতে পান। সাপটির পেট বেশ ফোলা ছিল। তার পরই তিনি গ্রামবাসীদের ডেকে আনেন। সাপটিকে ধরে সেটির পেট চিরে ফেলা হয়। তখনই সেটির পেটের ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার হয়। গত মাসেই এই দক্ষিণ সুলায়েসিতে অজগরের পেটের ভিতর থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনার কেশ কাটতে না কাটতেই আবারও এক মহিলার দেহ উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement