Hidden Camera in Ladies Toilet

ছাত্রীদের শৌচাগারে গোপন ক্যামেরা! অন্ধ্রের ইঞ্জিনিয়ারিং কলেজে উঠল ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগান

বৃহস্পতিবার এক ছাত্রী হস্টেলের শৌচাগারে গোপন ক্যামেরা দেখতে পেয়ে হইচই জুড়ে দিলে বিষয়টি প্রকাশ্যে আসে। চলে রাতভর বিক্ষোভ। তদন্তে নেমে কলেজেরই এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১২:৪১
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

হস্টেলের ছাত্রীদের শৌচাগারে লুকোনো ছিল ক্যামেরা। দীর্ঘ দিন ধরে চলছিল ছবি এবং ভিডিয়ো রেকর্ডিং! চাঞ্চল্যকর ঘটনাটি অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার একটি কলেজের। বৃহস্পতিবার সন্ধ্যায় এক ছাত্রী দেখতে পেয়ে হইচই জুড়ে দিলে বিষয়টি প্রকাশ্যে আসে। চলে রাতভর বিক্ষোভ। ওঠে ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগানও।

Advertisement

কৃষ্ণা জেলার গুদলাভাল্লেরু ইঞ্জিনিয়ারিং কলেজের ওই ঘটনার জেরে তদন্তে নেমেছে পুলিশ। প্রকাশিত খবরে দাবি, ওই কলেজেরই বেশ কয়েক জন ছাত্র এই অপরাধের সঙ্গে জড়িত। তারা গোপন ক্যামেরায় তোলা ছবি এবং ভিডিয়ো বিক্রি করত বলেও অভিযোগ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বিটেক অন্তিম বর্ষের এক ছাত্রকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি গোপন ক্যামেরায় তোলা ছবি ও ভিডিয়ো বিক্রি করতেন বলে অভিযোগ।

ধৃত ছাত্রের ল্যাপটপ এবং মোবাইল থেকে বেশ কিছু ‘গুরুত্বপূর্ণ সূত্র’ মিলেছে বলে পুলিশের দাবি। তাঁকে জেরা করে চক্রের অন্যদের সন্ধান চলছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গোপন ক্যামেরায় তোলা হস্টেলের ছাত্রীদের প্রায় ৩০০টি ছবি এবং ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়েছে। ঘটনার জেরে অন্ধ্রে তৈরি হয়েছে উত্তেজনা। প্রসঙ্গত, চলতি মাসেই অন্ধ্রের পড়শি রাজ্য কর্নাটকের রাজধানী বেঙ্গালুরুর একটি ক্যাফেতে মহিলাদের শৌচাগারে গোপন ক্যামেরার সন্ধান মেলার পর অশান্তি তৈরি হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement