Bureaucrat

বহুতল থেকে ঝাঁপ দিয়ে চরম পদক্ষেপ আমলা বাবা-মায়ের মেয়ের, পরীক্ষা নিয়ে উদ্বেগই কারণ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম লিপি রস্তোগী। তাঁর বাবা বিকাশ রস্তোগী এবং মা রাধিকা রস্তোগী, দু’জনেই মহারাষ্ট্র ক্যাডারের আইএএস অফিসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৫:৩৬
Share:

আত্মঘাতী লিপি রস্তোগী। ছবি: সংগৃহীত।

বহুতল ঝাঁপ দিয়ে চরম পদক্ষেপ ২৭ বছরের তরুণীর। তাঁর বাবা এবং মা দু’জনেই শীর্ষ আমলা। সোমবার ভোরে মুম্বইয়ের বহুতল থেকে ঝাঁপ দিয়েছেন তিনি। তরুণী ঝাঁপ দেওয়ার পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসার সময় মৃত্যু হয় তাঁর।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম লিপি রস্তোগী। তাঁর বাবা বিকাশ রস্তোগী এবং মা রাধিকা রস্তোগী, দু’জনেই মহারাষ্ট্র ক্যাডারের আইএএস অফিসার। হরিয়ানার সোনিপতের কলেজে আইনের ছাত্রী ছিলেন লিপি। রাজ্য সচিবালয়ের কাছে একটি বহুতলের ১০ তলা থেকে সোমবার ভোর ৪টে নাগাদ ঝাঁপ দিয়েছেন তিনি। তাঁর ঘর থেকে একটি সুইসাইড নোটও মিলেছে।

পুলিশ জানিয়েছে, পরীক্ষা নিয়ে খুবই উদ্বিগ্ন ছিলেন লিপি। তাঁর বাবা বিকাশ মহারাষ্ট্রের শিক্ষা দফতরের প্রধান সচিব। লিপির মা রাধিকা মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতরের প্রধান সচিব। ২০১৭ সালেও মুম্বইয়ে ঘটেছিল এ রকমই এক ঘটনা। মুম্বইয়ের বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছিলেন ১৮ বছরের তরুণ। তাঁর বাবা মিলিন্দ মহাইস্কার এবং মা মনীষা মহাইস্কার, দু’জনেই আমলা। দু’জনেই ছিলেন মহারাষ্ট্র ক্যাডারের আমলা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement