Body Recovered

রেললাইনে পড়ে বাবা ও ছেলের দেহ, ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার মা, একই পরিবারে তিন জনের মৃত্যুতে রহস্য

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ছেলেকে খুনের পর দম্পতি আত্মঘাতী হয়েছেন। কিন্তু রেললাইনের উপরে দু’জনের দেহ আর ঘরে আর জনের দেহ উদ্ধার হওয়ায় সন্দেহ দানা বেঁধেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৬
Share:

প্রতীকী ছবি।

রেললাইনের উপর পড়ে রয়েছে বাবা এবং ছেলের ক্ষতবিক্ষত দেহ। ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল মায়ের দেহ। একই পরিবারের তিন জনের মৃত্যু ঘিরে হুলস্থুল পড়ে গিয়েছে মধ্যপ্রদেশের নর্মদাপুরম জেলায়। বৃহস্পতিবার সকালে তিন জনের দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ছেলেকে খুনের পর দম্পতি আত্মঘাতী হয়েছেন। কিন্তু রেললাইনের উপরে দু’জনের দেহ আর ঘরে আর জনের দেহ উদ্ধার হওয়ায় সন্দেহ দানা বেঁধেছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে শিওনি-মালওয়া তহসিলে রেললাইনের উপর বাবা-ছেলের দেহ উদ্ধার হয়। মৃতেরা হলেন, সন্দীপ লাউবংশী (৩০) এবং তাঁর পাঁচ বছরের ছেলে দক্ষিৎ। সকাল সওয়া ৮টা নাগাদ দামাদিয়া গ্রামের কাছে রেললাইন থেকে দেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অন্য দিকে, সকাল সাড়ে ১১টা নাগাদ বাড়ি থেকে সন্দীপের স্ত্রী পূজার দেহ উদ্ধার হয়। প্রতিবেশীরাই পূজার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এক প্রতিবেশী জানিয়েছেন, সকাল থেকে বাড়ির কাউকেই দেখা যাচ্ছিল না। প্রথমে ভেবেছিলেন বাড়িতে কেউ নেই। কিন্তু অনেক সময় কেটে যাওয়ার পর সাড়াশব্দ না মেলায় সন্দীপদের বাড়িতে ঢুকতেই তাঁর স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান। কিন্তু বাড়িতে সন্দীপ এবং তাঁর ছেলে কেউই ছিলেন না। যখন পূজার দেহ উদ্ধারে হুলস্থুল পড়ে গিয়েছে, তখনই গ্রামে খবর আসে রেললাইন থেকে সন্দীপ এবং তাঁর ছেলের দেহ উদ্ধার হয়েছে।

Advertisement

আত্মহত্যা না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement