Gurugram Biker Death

ড্রাইভিং লাইসেন্সই ছিল না এসইউভি চালকের কাছে! গুরুগ্রাম বাইক দুর্ঘটনায় আরও বিপাকে অভিযুক্ত

গত ১৫ সেপ্টেম্বর অক্ষত গর্গ এবং তাঁর কয়েক জন সঙ্গী দ্রুত গতিতে বাইক চালিয়ে যাচ্ছিলেন। গল্ফ কোর্সের কাছে একটি বাঁকে দাঁড়িয়ে ছিল কুলদীপের এসইউভি। সেই এসইউভিতে ধাক্কা মারার পরই মৃত্যু হয় অক্ষতের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৫
Share:

(বাঁ দিকে) বাইক দুর্ঘটনায় মৃত যুবক অক্ষত গর্গ এবং অভিযুক্ত গাড়িচালক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ড্রাইভিং লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছিলেন এসইউভির মালিক কুলদীপকুমার ঠাকুর। হরিয়ানার গুরুগ্রামে গল্ফ কোর্সের কাছে ঘটে যাওয়া বাইক দুর্ঘটনায় অভিযুক্ত কুলদীপের বিরুদ্ধে একের পর এক অভিযোগ প্রকাশ্যে আসছে।

Advertisement

গত ১৫ সেপ্টেম্বর অক্ষত গর্গ এবং তাঁর কয়েক জন সঙ্গী দ্রুতগতিতে বাইক চালিয়ে যাচ্ছিলেন। গল্ফ কোর্সের কাছে একটি বাঁকে দাঁড়িয়ে ছিল কুলদীপের এসইউভি। সেই এসইউভিতে ধাক্কা মারার পরই মৃত্যু হয় অক্ষতের। পুলিশ সূত্রে খবর, ঘটনার পর কুলদীপের কাছে ড্রাইভিং লাইসেন্স দেখতে চাওয়া হয়েছিল। কিন্তু তা দেখাতে ব্যর্থ হন তিনি।

দুর্ঘটনার পর থেকেই কুলদীপের বিরুদ্ধে একাধিক অভিযোগ প্রকাশ্যে আসছে। রাস্তার ভুল দিক দিয়ে গাড়ি চালানোর জন্য তাঁর বিরুদ্ধে একাধিক বার অভিযোগ উঠেছে। শুধু তা-ই নয়, জরিমানাও করা হয় তাঁকে। কিন্তু তাতেও তাঁর ভুল শোধরানো যায়নি। গুরুগ্রামের বাইক দুর্ঘটনার জন্য সেই ভুলই কারণ হয়ে দাঁড়াল।

Advertisement

উল্লেখ্য, রাস্তার ভুল দিকে গাড়ি পার্কিংয়ের কারণে গত ২৪ অগস্ট কুলদীপকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে যদিও জামিনে ছাড়া পান তিনি। জরিমানাও করা হয়। কিন্তু তার পরেও গত সপ্তাহে গল্ফ কোর্সের কাছে ঠিক একই ভাবে ভুল দিকে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন কুলদীপ। রাস্তার বাঁকে গাড়ি দাঁড় করিয়ে রাখায় তাতে বাইক নিয়ে মুখোমুখি ধাক্কা মারেন অক্ষত।

কুলদীপের এসইউভি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ইতিমধ্যেই সেটিকে ফরেন্সিকের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, কুলদীপের গাড়িতে পালওয়াল বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌরব গৌতমের স্টিকার লাগানো ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement