Astrological Prediction

সেপ্টেম্বরে কি ঋণের জালে ফেঁসে যেতে পারেন? শত্রুরা কোনও ক্ষতি করতে পারে কি?

এই মাসে কোন রাশির জাতক-জাতিকারা প্রতিযোগিতায় ভাল ফল করবেন? ঋণ ও শত্রু সমস্যায় ভোগার সম্ভাবনা কাদের রয়েছে? এই প্রতিবেদনে দেখে নিন।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৯
Share:

—প্রতীকী ছবি।

মেষ রাশির ঋণ এবং আর্থিক সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। গোপন শত্রু, বিশেষ করে বিপরীত লিঙ্গের শুত্রুদের থেকে সাবধানে থাকুন। প্রতিযোগিতার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

Advertisement

মাসের দ্বিতীয় ভাগে ঋণ এবং আর্থিক বিষয়ে বৃষ রাশির জাতক-জাতিকাদের সচেতনতা অবলম্বন জরুরি। শত্রু এবং প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগ শুভ হলেও পরবর্তী ভাগে আশানুরূপ ফল না পাওয়ার আশঙ্কা রয়েছে।

ঋণ, শত্রু এবং প্রতিযোগিতা সংক্রান্ত বিষয়ে মিথুন রাশির ব্যক্তিরা এই মাসে শুভ ফল পাবেন না।

Advertisement

কর্কট রাশির ঋণ এবং শুত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার আশঙ্কা প্রায় নেই বললেই চলে। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভ ফল পাবেন।

ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে সিংহ রাশির মারাত্মক কোনও সমস্যার মুখে পড়ার আশঙ্কা নেই। তবে প্রতিযোগিতার ক্ষেত্রে শুভ ফল পাবেন না।

কন্যা রাশির ঋণ ও শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগে কোনও সমস্যার আশঙ্কা না থাকলেও পরবর্তী ভাগে সচেতনতা অবলম্বন জরুরি। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয় ভাগের তুলনায় দ্বিতীয় ভাগ বেশি শুভ।

এই মাসে ঋণ ও শত্রু সংক্রান্ত বিষয়ে কোনও সমস্যা তুলা রাশির ব্যক্তিদের জীবনে আসবে না। প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগের তুলনায় দ্বিতীয় ভাগ বেশি শুভ।

ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে বৃশ্চিক রাশির জন্য মাসের প্রথম ভাগ শুভ হলেও, পরবর্তী ভাগে সচেতনতা অবলম্বন জরুরি। প্রতিযোগিতার ক্ষেত্রেও আশানুরূপ ফল পাওয়ার সম্ভাবনা কম।

ধনু রাশির ঋণ এবং শত্রু সম্পর্কিত বিষয়ে বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভ ফল পাওয়ার সম্ভাবনা প্রায় নেই।

ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মকর রাশির জাতক-জাতিকাদের চিন্তার কোনও কারণ নেই। প্রতিযোগিতার ক্ষেত্রও শুভ।

কুম্ভ রাশির ঋণ, শত্রু এবং প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগ শুভ হলেও পরবর্তী ভাগে সচেতন থাকা জরুরি।

ঋণ এবং প্রতিযোগিতার ক্ষেত্রে মীন রাশির মাসের প্রথম ভাগে বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি, পরবর্তী ভাগ শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement