Career Horoscope of September

সেপ্টেম্বর মাসে বহু রাশির কর্মক্ষেত্রে সমস্যার আশঙ্কা রয়েছে, কয়েকটি রাশির ক্ষেত্রে সাফল্য আসবে

সেপ্টেম্বর মাসে আপনার কর্মক্ষেত্রে সফলতা পাওয়ার আশা আছে, না কি বসের বকুনি খেয়েই কাটবে মাসটি? জ্যোতিষের থেকে জেনে নিন।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩৮
Share:

—প্রতীকী ছবি।

কয়েকটি রাশির ক্ষেত্রে সেপ্টেম্বর মাসের গ্রহের অবস্থান অনুকূল হলেও, বহু রাশির গ্রহের অবস্থান আশঙ্কাজনক। বৃষ রাশিতে অবস্থান করবে বৃহস্পতি। মিথুন রাশিতে অবস্থান করবে মঙ্গল। কর্কট রাশিতে মাসের প্রথম দিন একত্রে অবস্থান করবে চন্দ্র এবং বুধ। চন্দ্র প্রত্যেক সোয়া দুই দিন অন্তর রাশি পরিবর্তন করবে। বুধ ৪ সেপ্টেম্বর সিংহ রাশিতে এবং ২৩ সেপ্টেম্বর নিজ ক্ষেত্র কন্যা রাশিতে গমন করবে। সিংহ রাশিতে অবস্থান রবির। ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। কন্যা রাশিতে মাসের প্রথম দিন শুক্র এবং কেতু অবস্থান করবে। শুক্র ১৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করে নিজক্ষেত্র তুলা রাশিতে গমন করবে। নিজ ক্ষেত্র কুম্ভ রাশিতে বক্র গতিতে অবস্থান করবে শনি এবং মীন রাশিতে অবস্থান করবে রাহু।

Advertisement

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে শুভ ফল লাভ হবে।

বৃষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান হলেও বৃষ রাশি মাসের প্রথম ভাগে কর্মক্ষেত্রে মধ্যম ফল পাবেন, মাসের দ্বিতীয় ভাগ শুভ।

Advertisement

মিথুন রাশির কর্মক্ষেত্রে অবস্থান রাহুর। শুক্রের সঙ্গে মাসের প্রথম ভাগে দৃষ্টি সম্পর্ক রয়েছে। মাসের প্রথম ভাগে কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্ত হবে। মাসের দ্বিতীয় ভাগে রবির সঙ্গে সম্পর্ক স্থাপন হওয়ায় মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশির কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী মাসের প্রথম ভাগে কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম থাকলেও মাসের দ্বিতীয় ভাগে ফলের পরিবর্তন ঘটবে।

সিংহ রাশির কর্মক্ষেত্রে অবস্থান বৃহস্পতির। কর্মক্ষেত্রে শুভ ফল এবং সফলতা প্রাপ্ত হবে।

কন্যা রাশির কর্মক্ষেত্রে অবস্থান মঙ্গলের। কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন।

তুলা রাশির কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান হওয়ায় শুভ ফল দান করবে।

ধনু রাশির কর্মক্ষেত্রে অবস্থান কেতু এবং শুক্রের ও মাসের দ্বিতীয় ভাগে রবির। মাসের প্রথম ভাগে মিশ্র ফল প্রাপ্ত হবে, দ্বিতীয় ভাগে ফলের পরিবর্তন ঘটবে।

মকর রাশির কর্মক্ষেত্রে মাসের প্রথম ভাগে মিশ্র ফল প্রাপ্ত হলেও, শেষ ভাগে শুভ ফল প্রাপ্ত হবে।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক থাকায় কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে।

মীন রাশির কর্মক্ষেত্রের সঙ্গে মঙ্গলের দৃষ্টি সম্পর্ক রয়েছে । কর্মক্ষেত্রে বাগ্‌বিতণ্ডা, হঠকারিতা থেকে সচেতনতা অবলম্বন করা জরুরি, মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement