Astrological Prediction

অগস্টে প্যাঁচে ফেলবে শত্রুরা? বাড়বে ঋণ? কী বলছে আপনার রাশি?

এই মাসে কোন রাশির জাতক-জাতিকারা প্রতিযোগিতায় ভাল ফল করবেন? ঋণ ও শত্রু সমস্যায় ভোগার সম্ভাবনা কাদের রয়েছে? এই প্রতিবেদনে দেখে নিন।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ০৯:১৮
Share:

—প্রতীকী ছবি।

মেষ রাশির ঋণ সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। শত্রু এবং প্রতিযোগিতার বিষয়ে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। অর্থাৎ, শত্রু নাজেহাল করতে পারবে না। প্রতিযোগিতায় সফলতা প্রাপ্ত হবে।

Advertisement

বৃষ রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা কম। প্রতিযোগিতার ক্ষেত্রেও খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মিথুন রাশির শত্রু সংক্রান্ত সমস্যার সম্ভাবনা কম থাকলেও ঋণ দান এবং গ্রহণের বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি।

Advertisement

কর্কট রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ ফল প্রাপ্ত হলেও প্রতিযোগিতায় সফলতার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

সিংহ রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগের তুলনায় দ্বিতীয় ভাগ অধিক শুভ। তবে প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগ শুভ।

কন্যা রাশির ঋণ, শত্রু এবং প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগের তুলনায় দ্বিতীয় ভাগ অধিক শুভ।

তুলা রাশির ঋণ ও শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশির ঋণ সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। শত্রু সমস্যায় ভোগার সম্ভাবনা কম। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশির ঋণ দান এবং গ্রহণের ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরি। শত্রু এবং প্রতিযোগিতার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মকর রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা না থাকলেও প্রতিযোগিতায় শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কুম্ভ রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগে শুভ ফল প্রাপ্ত হবে। প্রতিযোগিতার ক্ষেত্রে মাসের প্রথম ভাগ খুবই শুভ থাকলেও মাসের দ্বিতীয় ভাগে ফলের পরিবর্তন ঘটবে।

মীন রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম থাকলেও মাসের দ্বিতীয় ভাগ শুভ। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয় ভাগ শুভ। প্রথম ভাগে সফলতা প্রাপ্তির সম্ভাবনা কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement