Good Luck Tips

তামার এক ঘটি জল দিয়ে কী ভাবে ভাগ্যের চাকা ঘোরাবেন? রইল টোটকা

গ্রহের অশুভ প্রভাবের ফলে আমাদের জীবনে নানা প্রকার সমস্যা আসে এবং বহু ব্যর্থতার মুখে পড়তে হয়। তবে সামান্য এক ঘটি জল ব্যবহার করে আমরা আমাদের নানা সমস্যার সমাধান করে ফেলতে পারি।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১১:৪৯
Share:

—প্রতীকী ছবি।

জীবনে চলার পথে ভাগ্য যদি প্রতিনিয়ত আমাদের সঙ্গ না দেয় এবং সব দিক থেকে আমাদের নিরাশ করতে থাকে, তা হলে আমরা হতাশাগ্রস্ত হয়ে পড়ি। জন্মকুণ্ডলিতে যদি গ্রহদোষ থাকে তবে ভাগ্য কোনও ভাবেই আমাদের সহায় হয় না। আমাদের জীবনের উপর নয়টি গ্রহের প্রভাব রয়েছে। গ্রহের অশুভ প্রভাবের ফলে আমাদের জীবনে নানা প্রকার সমস্যা আসে এবং বহু ব্যর্থতার মুখে পড়তে হয়। তবে সামান্য এক ঘটি জল ব্যবহার করে আমরা আমাদের নানা সমস্যার সমাধান করে ফেলতে পারি।

Advertisement

দেখে নেওয়া যাক কোন প্রক্রিয়ায় এক ঘটি জল ব্যবহার করতে হবে—

১) প্রতি দিন সকালবেলা স্নান সেরে সূর্যদেবের উদ্দেশে একটি তামার ঘটিতে জল নিয়ে সূর্যদেবের মন্ত্র পড়তে পড়তে ঢালতে হবে। এটি করলে আমাদের জীবনে নানা সমস্যার সমাধান হয়ে যাবে এবং আমরা সকল বাধা কাটিয়ে উঠতে সক্ষম হব।

Advertisement

২) কোনও কাজ আটকে থাকলে তা উদ্ধার করার জন্য এক ঘটি জল বটগাছে ঢালুন। এর ফলে যে কোনও কাজের সমস্ত রকম বাধা কেটে গিয়ে সাফল্য আসবেই। অবশ্যই তামার ঘটি ব্যবহার করতে হবে।

৩) প্রতি দিন তামার ঘটির জল শিবলিঙ্গে অর্পণ করুন। এর ফলে যাবতীয় মনস্কামনা পূরণ হবে এবং ভাগ্যেরও উন্নতি ঘটবে। ‘ওঁ নমঃ শিবায়’-এই মন্ত্র উচ্চারণ সহকারে পুজো করুন।

৪) একটি তামার ঘটিতে এক ঘটি জল সারা রাত রেখে পরের দিন সকালে সেই জল বাড়ির সব জায়গায় ছিটিয়ে দিলে বাড়ি থেকে সমস্ত রকম বাস্তুদোষ কেটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement