Salman Khan

ভদ্র ভাবে না চললেই খবর যাবে বিষ্ণোইয়ের কাছে! হাঁটতে বেরিয়ে হুমকি পেলেন সলমনের বাবা

এই মুহূর্তে মুম্বইয়ে নেই সলমন খান। শহর ছাড়তেই এ বার অভিনেতার বাবাকে হুমকি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫০
Share:

(বাঁ দিকে) সেলিম খান। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

নিয়মমাফিক প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন সেলিম খান। সকালবেলা সমুদ্রসৈকতে হাঁটা তাঁর দীর্ঘ দিনের অভ্যাস। কিন্তু, বুধবার যা ঘটল, তেমন অভিজ্ঞতা এর আগে কখনও হয়নি তাঁর।

Advertisement

অভিযোগ, বর্ষীয়ান চিত্রনাট্যকারকে সরাসরি হুমকি দেওয়া হয় বান্দ্রার সমুদ্রতটে। এর আগে বহু বার হামলা হয়েছে বলি অভিনেতা সলমন খানের বাড়িতে। মূলত নায়কের প্রাণনাশের উদ্দেশ্যেই বার বার হামলা হয় খান পরিবারের উপর। এ বার সলমনের নাগাল না পেয়ে তাঁর বাবাকেই হুমকি দেওয়া হল বলে অভিযোগ।

প্রতি দিন সকালে ৮.৪৫ মিনিট নাগাদ সমুদ্রের পারে হাঁটতে যান সেলিম খান। এ দিন, বাড়ি থেকে বেরিয়ে সমুদ্রের দিকে এগোতেই কার্টার রোডে মোটরবাইকে চেপে এক মহিলা ও এক পুরুষ হাজির হন। জানা গিয়েছে, ওই মহিলা পরনে ছিল বোরখা। যার ফলে মুখ বুঝতে পারেননি সেলিম। অভিযোগ, ওই মহিলা সেলিমের একেবারে পাশে গিয়ে বলেন, ‘‘একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’’ কিছু বুঝে ওঠার আগেই চম্পট দেয় মোটরবাইক।

Advertisement

পরে খান পরিবারের তরফে বান্দ্রা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে পুলিশ সূত্রের দাবি করা হয়েছে, ঘটনাটি তেমন গুরুতর না-ও হতে পারে। কেউ মজা করার জন্যও করে থাকতে পারে। তবে এতে আশ্বস্ত হতে পারছেন না ভাইজানের পরিবারের সদস্যেরা।

চলতি বছর ১৪ এপ্রিল সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় যুক্ত ছিল ৬ বন্দুকবাজ। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমনকে হত্যার ছক কষে প্রায় ২০ লক্ষ টাকা দিয়ে ওই ছ’জনকে নিযুক্ত করেছিল।

তবে এই প্রথম নয়, গত বছর থেকে ধারাবাহিক ভাবে সলমনকে খুনের হুমকি দিচ্ছে লরেন্স বিষ্ণোইয়ের গোষ্ঠী। এর আগে, সলমন খানের বান্দ্রার ফ্ল্যাটে গুলি চালিয়ে অভিনেতার বাড়ির দেওয়ালে ফুটো করে দেয় তারা। শুরু হয় তদন্ত, বাড়িয়ে দেওয়া হয় সলমনের নিরাপত্তা। ওই ঘটনার পর থেকে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই চলাফেরা করছেন সলমন। যদিও এই মুহূর্তে মুম্বইয়ে নিয়ে তিনি। শহর ছাড়তেই এ বার অভিনেতার বাবাকে ফের হুমকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement