Vijay Varma on Mirzapur

‘শারীরিক ঘনিষ্ঠতা থেকেই নিজেকে আবিষ্কার করা যায়’, শ্বেতার সঙ্গে সাহসী দৃশ্য নিয়ে কী বললেন বিজয়?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিরিজ় নিয়ে কথা বললেন বিজয়। সিরিজ়ে অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৯:০৭
Share:

(বাঁ দিকে) শ্বেতা ত্রিপাঠী, (ডান দিকে) বিজয় বর্মা। ছবি-সংগৃহীত।

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। ৫ জুলাই মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজ় ‘মির্জ়াপুর’-এর তৃতীয় সিজ়ন। বিজয় বর্মা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন এই সিরিজ়ে। দ্বিতীয় সিজ়ন শেষ হওয়ার পর থেকেই জল্পনা চলছিল বিভিন্ন বিষয় নিয়ে। সিরিজ়ে যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বিজয়।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিরিজ় নিয়ে কথা বললেন বিজয়। সিরিজ়ে অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। শ্বেতার চরিত্রটির সঙ্গে সহবাসের একটি দৃশ্য ছিল বিজয় অভিনীত ‘ছোটে ত্যাগি’-র। দেখা যায়, ছোটে যৌনতায় খুব অভ্যস্ত নয়। শ্বেতা অভিনীত গোলুই তাকে বাঁধনছাড়া যৌনতার পাঠ পড়ায়।

দুই ভাইয়ের মধ্যে ‘ছোটে’ নিরীহ। অন্য দিকে ‘বড়ে ত্যাগি’ সর্বক্ষণ ক্ষমতা অর্জনের ফন্দি আঁটছে। ছোটের সহবাসের দৃশ্য নিয়ে বিজয় সাক্ষাৎকারে বলেন, “এই চরিত্রটি (ছোটে ত্যাগি) নিরীহ। সে মন থেকে মেয়েটির (গোলু) প্রেমে পড়েছে। এই সহবাসের পর ছেলেটি নিজের সম্পর্কে অনেক কিছু আবিষ্কার করতে পারে। মেয়েটি এ ক্ষেত্রে প্রশিক্ষকের ভূমিকা পালন করে।”

Advertisement

বিজয় আরও বলেন, “গোলুর সঙ্গে এই ধরনের সম্পর্ক গড়ে তোলা এই চরিত্রটির একটি গুরুত্বপূর্ণ দিক। গোলুকে দেখে কিন্তু খুব সাদামাঠা মিষ্টি মেয়ে মনে হয়। কিন্তু সিরিজ়ে গোলুর প্রথম দৃশ্যটি অনেকেই ভুলে গিয়েছেন, যেখানে পাঠাগারে বসে গোলু একটি ইরোটিকা পড়ছিল।”

বিজয় মনে করেন, বাস্তবেও মানুষ সঙ্গীর থেকে অনেক কিছু শেখে। তাঁর কথায়, “বাস্তবেও আমরা সঙ্গীর থেকে অনেক কিছু শিখি। বিশেষ করে যৌনতার ক্ষেত্রে, কেউ একা নিজেকে আবিষ্কার করতে পারে না। সঠিক রসায়ন তৈরি হলে এক জন তরুণ থেকে পুরুষ হয়ে ওঠে।”

‘লাস্ট স্টোরিজ় ২’-তেও তমান্না ভাটিয়ার সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন বিজয়। বাস্তবেও তমান্নার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement