Urvashi Rautela leaked video

স্নানঘরে পোশাক বদলাচ্ছেন উর্বশী! ছড়িয়ে পড়া ভিডিয়ো নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

নেটাগরিকের একাংশের দাবি করেছিলেন, ডিপফেকের মাধ্যমে নাকি এই ভিডিয়ো তৈরি করা হয়েছে। এ বার ভিডিয়ো নিয়ে উর্বশী নিজেই মুখ খুললেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৩:১২
Share:

উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

স্নানঘরে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিছু দিন আগেই এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়। কী ভাবে এই ভিডিয়ো নেটপাড়ায় ছড়িয়ে পড়ল, তা নিয়ে বিস্তর চর্চা হয়। নেটাগরিকের একাংশের দাবি করেছিলেন, ডিপফেকের মাধ্যমে নাকি এই ভিডিয়ো তৈরি করা হয়েছে। এ বার ভিডিয়ো নিয়ে উর্বশী নিজেই মুখ খুললেন।

Advertisement

উর্বশী স্বীকার করেন, স্নানঘরের ভিডিয়োয় তিনিই ছিলেন। তবে সেই দৃশ্য তাঁর আসন্ন ছবি ‘ঘুসপেঠিয়ে’-র। যদিও, কী ভাবে নির্দিষ্ট ওই দৃশ্য নেটপাড়ায় ছড়িয়ে পড়ল, তা নিয়ে উর্বশীর নাকি কোনও ধারণা নেই। তাই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী। সংবাদমাধ্যমের কাছে উর্বশী বলেন, “যে দিন ভিডিয়োটি ভাইরাল হয়, আমি খুবই বিরক্ত হয়েছিলাম। যদিও এটা আমার ব্যক্তিগত জীবনের কোনও দৃশ্য নয়। ভিডিয়োটাও আমার ব্যক্তিগত নয়। এই দৃশ্য আমার ছবি ‘ঘুসপেঠিয়ে’-র।”

উর্বশীকে প্রশ্ন করা হয়, ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হলে তিনি কী করতেন? উত্তরে তিনি বলেন, “না আমি চাই না, কোনও মহিলা এমন পরিস্থিতির সম্মুখীন হোন।”

Advertisement

উর্বশীর এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরে ম্যানেজারের সঙ্গে তাঁর ফোনালাপও ভাইরাল হয়। সেই রেকর্ডিংয়ে উর্বশীকে বলতে শোনা যায়, “তুমি কি ভিডিয়োটা দেখেছ? আমি বুঝতে পারছি না, এগুলো বাইরে ছড়িয়ে পড়ছে কী ভাবে। ওদের সঙ্গে আমায় এখনই কথা বলতে হবে।” এর উত্তরে উর্বশীর ম্যানেজার বলেন, তিনি চেষ্টা করছেন যাতে ওই ভিডিয়ো সমাজমাধ্যম থেকে দ্রুত মুছে ফেলা যায়। এই বিষয়ে উর্বশীর সঙ্গে সামনাসামনি কথা বলতে চান বলে জানান তাঁর ম্যানেজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement