Kriti Sanon

সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন! এখন কৃতি ভাবেন, ‘সকালে উঠে দেখব তিনিও আদর করছেন’

২৭ জুলাই এক বছর বয়স বাড়ল কৃতির। জন্মদিন পালন করতে বোনের সঙ্গে লন্ডনে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই নাকি রয়েছেন তাঁর সেই বিশেষ মানুষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৭:৪৫
Share:

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

২০২৪-এ পর পর দু’টি সফল ছবি। নিজের প্রসাধনীর ব্র্যান্ডের কাজও করছেন মন দিয়ে। সম্প্রতি একটি বাড়িও কিনেছেন। সব মিলিয়ে সময়টা ভালই যাচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননের। কিন্তু প্রেম বিষয়ে কি একটু পিছিয়ে রয়েছেন অভিনেত্রী? বি-টাউনে তাঁর সমসাময়িকদের কেউ কেউ বিবাহিত। কেউ আবার রয়েছেন সম্পর্কে। কিন্তু কৃতি এই নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্ক স্থায়ী হয়নি। তার পর থেকে কি কোনও সম্পর্কেই জড়াননি অভিনেত্রী?

Advertisement

সম্পর্ক নিয়ে তাঁর কী মতামত, এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন কৃতি। তিনি বলেছিলেন, “আশা করি, আমি ঘুম থেকে উঠলে আমার পোষ্যেরা আমাকে আদর করবে, সঙ্গে আরও বিশেষ কেউ থাকবেন আমায় আদর করার জন্য। ছবি দেখতে গিয়ে ঠান্ডা লাগলে তিনি হয়তো আমাকে তাঁর জ্যাকেট এগিয়ে দেবেন। অথবা সারা দিন কাজ করে বাড়ি ফিরলে তিনি হয়তো ভেবেচিন্তে আমার জন্য ভাল কোনও খাবার আনাবেন।”

২৭ জুলাই এক বছর বয়স বাড়ল কৃতির। জন্মদিন পালন করতে বোনের সঙ্গে লন্ডনে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই নাকি রয়েছেন তাঁর সেই বিশেষ মানুষ। লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়ার সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন কৃতি, কানাঘুষো এমনই। কবীর আবার মহেন্দ্র সিংহ ধোনি ও হার্দিক পাণ্ড্যেরও ভাল বন্ধু বলে শোনা যায়। এ বছরের প্রথম দিকেই কৃতির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়। যদিও কবীর বহিয়াকে নিয়ে কোনও মন্তব্য করেননি কৃতি। অনুরাগীদের প্রশ্ন, জন্মদিনে লন্ডনে গিয়ে কি কবীরের সঙ্গেও দেখা করবেন অভিনেত্রী?

Advertisement

এক পুরনো সাক্ষাৎকারে কৃতি বলেছিলেন, “দু’জনের সব কিছু একই হতে হবে এমন তো কোনও মানে নেই! আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাঁকে। কোনও রকম ভণিতা ছাড়াই ভিতরের যে আসল মানুষটাকে দেখতে পাব সেই আদর্শ সঙ্গী আমার কাছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement