Urvashi Rautela

‘ঋষভের সঙ্গে আমি…’ ক্রিকেট তারকার সঙ্গে প্রেম নিয়ে নীরবতা ভাঙলেন উর্বশী

এক সময় নাম না করে একে অপরকে আক্রমণ করেন ঋষভ-উর্বশী। ক্রিকেটারের সঙ্গে প্রেম প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪০
Share:

(বাঁ দিকে) ঋষভ পন্থ । উর্বশী রাউতেলা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এক সময় ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু দু’জনের কেউই তা স্বীকার করেননি। এর মাঝেই ঋষভের পথ দুর্ঘটনা ঘটে। প্রায় দেড় বছর শয্যাশায়ী ছিলেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক। তার পর একটা সময় পন্থ এবং উর্বশী মাতেন বাগ্‌যুদ্ধে। নাম না করে একে অপরকে আক্রমণ করেন তাঁরা। এ বার ঋষভের সঙ্গে তাঁর প্রেমের প্রসঙ্গে সোজাসাপটা উত্তর দিলেন অভিনেত্রী।

Advertisement

কিছু বছর আগে পন্থ এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। তবে তাঁদের বাগ্‌যুদ্ধের শুরুটা হয় যখন উর্বশী জানান, আর নামের এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও সমাজমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়। চুপ থাকেননি পন্থও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন। পরে সেই স্টোরি মুছেও দেন তিনি। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।’

যদিও এই বাগ্‌বিতণ্ডা বেশ কয়েক বছর পেরিয়ে গিয়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরেছেন ক্রিকেট তারকা। এ বার তাঁদের সম্পর্কের গুঞ্জন নস্যাৎ করে উর্বশী বলেন, ‘‘আমাকে ও ঋষভকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা রটনা। যদিও আমি আমার ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চাই না। এই মুহূর্তে আমার লক্ষ্য শুধুই কাজের দিকে। আসলে এটা খুব প্রয়োজনীয় যে, স্বচ্ছতা বজায় রাখতে সত্যিটা প্রকাশ্যে আসুক, রটনা নয়। জানি না এই মিম পেজগুলো কেন এত উত্তেজিত হয়ে পড়ে।” শেষে উর্বশীর সংযোজন, ‘‘আমি যে সব মানুষের দ্বারা পরিবেষ্টিত, তাঁরাই আমাকে কঠিন সময়েও মাথা ঠান্ডা রাখতে সাহায্য করেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement