Tamannaah Bhatia

‘আজ কি রাত’ গানে তমান্নার শরীরী হিল্লোল! ‘মোটা লাগছে’ কটাক্ষের কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী?

সাধারণত আইটেম গানে নাচার সময়ে অভিনেত্রীর নির্মেদ চেহারা নজর কাড়ে। জিমে গিয়ে তৈরি করা পেশীই সেই চেহারার অন্যতম আকর্ষণ। এখানেই ছক ভেঙেছেন তমান্না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৬:৫১
Share:

তমান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যম জুড়ে এখন রাজত্ব করছে একটিই গানের ভিডিয়ো। ‘স্ত্রী ২’ ছবির ‘আজ কি রাত’ গানে তমান্না ভাটিয়ার নাচ এখন চর্চায়। সবুজ পোশাকে তমান্নার শরীরী বিভঙ্গে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। তবে নেটাগরিকের একাংশ এই নাচের জন্য তমান্নাকে ট্রোলও করছেন। সাধারণত আইটেম গানে নাচার সময়ে অভিনেত্রীর নির্মেদ চেহারা নজর কাড়ে। জিমে গিয়ে তৈরি করা টানটান সেই চেহারার অন্যতম আকর্ষণ। এখানেই ছক ভেঙেছেন তমান্না। তাঁর শরীরে চিকন কোমরের চিহ্ন নেই। বরং সামান্য পৃথুল চেহারা নিয়েই নেচেছেন তিনি। বলা ভাল, জিমে না যাওয়া ত্বন্বী নারীর চেহারাই ধরা পড়েছে। এর জন্যই তমান্নাকে ‘মোটা’ বলে ট্রোল করছেন নেটাগরিকের একাংশ।

Advertisement

তবে এই প্রথম নয়। এর আগেও চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়েছেন দক্ষিণী অভিনেত্রী। এক পুরনো সাক্ষাৎকারে এই নিয়ে কথাও বলেছিলেন তিনি। করোনা অতিমারির সময়ে কিছু ওষুধ খাওয়ার জেরে ওজন বেড়েছিল তমান্নার। তার জন্যও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সাক্ষাৎকারের সঞ্চালক প্রশ্ন করেছিলেন, অভিনেতাদের কী ধরনের চাপের মুখে পড়তে হয়? বিশেষ করে মহিলাদের চেহারা নিয়ে নানা রকমের মন্তব্য শুনতে হয়। তমান্না এই প্রসঙ্গে বলেছিলেন, “একটা মজার ঘটনা শোনাই। করোনা থেকে সেরে ওঠার পরে আমি খুব কড়া ওষুধ খাচ্ছিলাম। তখনও কিছু মানুষ আমায় দেখে বলত, ‘ছবিতে তোমায় দেখতে খুব মোটা লাগছে।’ সত্যিই আমার তাঁদের কিছু বলার নেই। আমি সত্যিই ভাবি, এই মানুষগুলির সমস্যা কোথায়! আমরা কি এতটাই অসংবেদনশীল? এক জন মানুষ সবে অসুখ থেকে সেরে উঠেছেন, তাঁকে এটা বলার মতো অসংবেদনশীল আমরা? তবে এই বিষয়টা দেখে আমার খুব হাসিই পেয়েছিল।”

উল্লেখ্য, আগামী ১৫ অগাস্ট মুক্তি পাচ্ছে ‘স্ত্রী ২’। সেই দিনই তমান্নার আরও একটি ছবি ‘বেদা’-ও বড় পর্দায় মুক্তি পাচ্ছে। ছবিতে তিনি ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, শর্বরী ওয়াগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement