Kangana Ranaut

মুম্বইয়ের বাড়ি বেচেই দিচ্ছেন কঙ্গনা! রাজনীতিতে পা দিয়ে কেন এমন সিদ্ধান্ত ‘কুইন’-এর?

হিমাচল প্রদেশের মন্ডী কেন্দ্রে জয়ী হয়ে তিনি এখন সাংসদ। কিন্তু এর মধ্যেই নাকি মুম্বইয়ে নিজের বিলাসবহুল বাড়ি বিক্রি করে দিচ্ছেন কঙ্গনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৫:১৬
Share:

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

অভিনয় থেকে রাজনীতির জগতে পা রেখেছেন কঙ্গনা রানাউত। প্রথম বার নির্বাচনে প্রার্থী হয়েই জয়ী হয়েছেন তিনি। হিমাচল প্রদেশের মন্ডী কেন্দ্রে জয়ী হয়ে তিনি এখন বিজেপির সাংসদ। কিন্তু এর মধ্যেই নাকি মুম্বইয়ে নিজের বিলাসবহুল বাড়ি বিক্রি করে দিচ্ছেন কঙ্গনা! মুম্বইয়ের বান্দ্রা এলাকার এই বাড়িতেই রয়েছে কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। সেই বাড়ি নাকি উঁচু দরে বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী।

Advertisement

রাজনীতির জন্য এখন কঙ্গনার অধিকাংশ সময়ই কাটছে দিল্লি ও হিমাচল প্রদেশে। সেই কারণেই মুম্বইয়ের বাড়িটি তিনি বিক্রি করে দিচ্ছে বলে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, বাড়ি বিক্রি করে পাকাপাকি ভাবে মুম্বই শহরও ছাড়ছেন কঙ্গনা? কী হবে তাঁর অভিনয় জীবনের?

তবে এই খবরে এখনও সিলমোহর দেননি অভিনেত্রী নিজে। বাড়ি কেনাবেচা সংক্রান্ত একটি ইউটিউব চ্যানেলের তরফে মুম্বইয়ের এক প্রযোজনা সংস্থার অফিস বিক্রির খবর পোস্ট করা হয়। সেই প্রযোজনা সংস্থার ঠিকানা দেখেই আন্দাজ করা হয়, এটি কঙ্গনার সংস্থা। সেখান থেকেই জল্পনার সূত্রপাত।

Advertisement

কঙ্গনা নাকি তাঁর দোতলা বাড়িটি ৪০ কোটি টাকায় বিক্রি করছেন। বাড়ির সঙ্গে ৫০০ বর্গফুটের গাড়ি রাখার জায়গাও রয়েছে। এই বাড়ির অন্দরসজ্জার জন্যও বড় অঙ্কের টাকা খরচ করেছিলেন কঙ্গনা। ২০২০-তে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি)-র নিশানায় পড়েছিল এই বাড়ি। বেআইনি নির্মাণ হিসেবে চিহ্নিত করা হয়েছিল কঙ্গনার বাড়িকে। তার পর সেটি ভেঙে ফেলারও সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু বম্বে হাই কোর্টের পক্ষ থেকে স্থগিতাদেশ আসার পরে বাড়িটি ভেঙে ফেলার কাজ বন্ধ হয়।

তবে কঙ্গনা এখনই অভিনয় ছাড়বেন, এমন কোনও ইঙ্গিত নেই। উল্লেখ্য, রাজনীতির পাশাপাশি নিজের পরবর্তী ছবি ‘ইমার্জেন্সি’র জন্যও প্রস্তুত হচ্ছেন কঙ্গনা। শুধু অভিনয় নয়, এই ছবি পরিচালনাও করছেন মন্ডীর সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement