New Mega Serial

ধারাবাহিকে সিনেমার স্বাদ! জোড়া ধারাবাহিক, যমজ বোনের গল্প নিয়ে আসছেন স্বর্ণেন্দু

দুই চ্যানেলে দুই স্বাদের গল্প তাঁর তুরুপের তাস! স্বর্ণেন্দু সমাদ্দার ছোট পর্দায় ছায়াছবির স্বাদ দিতে আনছেন জোড়া ধারাবাহিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪০
Share:

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ছবি: ফেসবুক।

সত্তরের দশকের হিন্দি ছবির জনপ্রিয় বিষয়, যমজ বোনের গল্প। যেমন, ‘সীতা অউর গীতা’ কিংবা ‘চালবাজ’। ছোট পর্দায় কখনও এই বিষয় জায়গা করে নিয়েছে? ধারাবাহিকের ইতিহাস বলছে, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার প্রায় এক বিষয় নিয়ে ‘রাগে অনুরাগে’ ধারাবাহিক এনেছিলেন। দর্শকদের মন ভরিয়েছিল ধারাবাহিকের দুই চরিত্র ‘কড়ি’ আর ‘কোমল’। খবর, দর্শকদের নতুন কিছু দিতে অনেক দিন পরে যমজ বোনের গল্প আবারও ফিরিয়ে আনছেন পরিচালক। আনন্দবাজার অনলাইনকে স্বর্ণেন্দু জানিয়েছেন, ছোট পর্দায় সিনেমার স্বাদ ছড়িয়ে তাঁর নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ যমজ বোনের গল্প বলবে। দেখা যাবে স্টার জলসায়।

Advertisement

ছবির গল্পের মতো তারাও কি ছেলেবেলায় মেলায় হারিয়ে গিয়েছিল? বড় হয়ে ঘটনক্রম তাদের ফের মুখোমুখি করাবে?

নতুন ধারাবাহিক ‘দুই শালিক’। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইনের প্রশ্ন শুনে হেসে ফেলেছেন পরিচালক। বলেছেন, “সব বলে দিয়ে ধারাবাহিক কেউ দেখবেন না। হ্যাঁ, দুই বোন এখানেও একে অন্যের পরিপূরক হয়ে উঠবে। এক জন তুলনায় কমজোরি। আর অন্য জন প্রতিবাদী। বাকিটুকু পর্দার জন্য তোলা থাক।” ধারাবাহিকের শুটিং সবে শুরু হয়েছে। আপাতত আউটডোর শুটিং সারছেন স্বর্ণেন্দু। এর পর স্টুডিয়োয় সেট ফেলবেন। নায়িকার ভূমিকায় নন্দিনী দত্ত, তিতিক্ষা দাস। আনন্দবাজার অনলাইনকে পরিচালক প্রথম জানিয়েছেন, নায়কের ভূমিকায় দেখা যাবে অর্কপ্রভ মুখোপাধ্যায় এবং সায়নকে। প্রসঙ্গত, অর্কপ্রভ এর আগে একই চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানি’তে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন।

Advertisement

পাশাপাশি, সান বাংলা চ্যানেলে দেখা যাবে স্বর্ণেন্দুর আরও একটি ধারাবাহিক ‘দেবী বরণ’। এই ধারাবাহিকে ফের জুটি বাঁধছেন সিদ্ধার্থ-অ্যানমেরি টম। দৈবী শক্তি, অলৌকিক কাহিনী এই ধারাবাহিকের মূল আকর্ষণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement