Afran Nisho

বিজ্ঞাপনী শুটিং দিয়ে উপবাসভঙ্গ! ‘সুড়ঙ্গ’ থেকে বেরিয়ে কবে বড় পর্দায় ফিরছেন নিশো?

একটু একটু করে স্বাভাবিক হচ্ছে বাংলাদেশ। স্বাভাবিক হচ্ছেন সেখানকার অভিনেতারাও। যেমন, আফরান নিশো। এক বিজ্ঞাপনী ছবিতে সদ্য কাজ করলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৭
Share:

বড় পর্দায় ফিরছেন আফরান নিশো। ছবি: ফেসবুক।

দুই বাংলার বিনোদন দুনিয়া বলছে, আফরান নিশোর নাকি ‘সুড়ঙ্গ’বাস শেষ! আবারও তিনি ফিরছেন বড় পর্দায়। সোমবার, সপ্তাহের প্রথম দিন এক বিজ্ঞাপনী ছবির শুটিং দিয়ে যেন উপবাসভঙ্গ হল তাঁর। এই শুটিংয়ে তাঁর সঙ্গে দেখা গিয়েছে নুসরত ইমরোজ তিশাকে। গুঞ্জন, তাঁর আগামী ছবিতেও নাকি তাঁর সঙ্গে পর্দা ভাগ করতে পারেন বাংলাদেশের এই অভিনেত্রী। নিশোর আগামী ছবির যৌথ প্রযোজক আলফা আই এবং চরকি। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল আলফা আই-এর কর্ণধার শাহরিয়ার শাকিলের সঙ্গে। তিনি এই খবরে সিলমোহর দিয়েছেন। তবে বড় পর্দায় নিশোর সঙ্গে তিশা থাকবেন কি না, সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Advertisement

২০২২-এ নিশোর প্রথম বাংলা ছবি ‘সুড়ঙ্গ’ সারা বিশ্বে মুক্তি পেয়েছিল। বাংলাদেশে ছবিটি যথেষ্ট সফল। জনপ্রিয়তা পেয়েছিল এ পার বাংলাতেও। বরাবর অন্য ধারার ছবিতে অভিনয় করে আসা নিশো এখানেও ভিন্ন ভাবে উপস্থাপিত হয়েছেন। স্ত্রীর অর্থলোভ এক সাধারণ মানুষকে কী ভাবে অপরাধী বানিয়ে দেয়, সেই গল্প ‘সুড়ঙ্গ’-য় দেখানো হয়েছিল। এ বার কি তিনি বিশুদ্ধ প্রেমের ছবিতে অভিনয় করতে চলেছেন? প্রশ্ন ছিল আলফা আই-এর কর্ণধারের কাছে। তাঁর কথায়, “এখনকার দর্শকের পছন্দ বদলে গিয়েছে। তাঁরা ছবিতে সমসাময়িক বিষয় দেখতে চাইছেন। সেই কথা মাথায় রেখে আমরা গল্প বেছেছি।” এ বারেও যথারীতি অভিনেতা সম্পূর্ণ নতুন ভাবে পর্দায় হাজির হতে চলেছেন। তবে এ-ও নির্দিষ্ট করেছেন, ও পার বাংলার সাম্প্রতিক আন্দোলন নিয়ে কোনও ছবি বাংলাদেশে তাঁরা তৈরি করবেন না।

আফরান নিশো আর ইমরোজ় তিশা। ছবি: সংগৃহীত।

খবর, চিত্রনাট্যের প্রথম ড্রাফট জমা পড়েছে। চলতি বছরেই শুটিং শুরু। শেষ হবে চলতি বছরেই। সব ঠিক থাকলে আগামী বছরের প্রথম ভাগেই নিশো পৌঁছে যাবেন প্রেক্ষাগৃহে। ছবির শুটিং কি দুই বাংলা মিলিয়ে? শাহরিয়ার জানিয়েছেন, গল্পে শুধুই বাংলাদেশের কথা বর্ণিত। তাই নিজের দেশেই শুটিং করবেন নিশো। ‘সুড়ঙ্গ’, ‘তুফান’-এর মতো এই ছবিটিও মুক্তি পাবে সারা বিশ্বে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement