Jacqueline Fernandez

কারাবাস থেকে ফের প্রেমের বার্তা জ্যাকলিনকে! প্রেমিকাকে বড় ‘উপহার’ দিলেন সুকেশ

কারাবাসেও তাঁর স্মৃতি জুড়ে রয়েছেন প্রেমিকা। জ্যাকলিনের প্রতি প্রেম প্রকাশেও তাই কোনও খামতি রাখছেন না সুকেশ। আবার কী ঘটালেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৭
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ় ও সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত।

আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে থাকায় বিতর্কে জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের নাম। এই মুহূর্তে দিল্লির কারাবাসে সুকেশ। কিন্তু কারাবাসেও তাঁর স্মৃতি জুড়ে রয়েছেন প্রেমিকা। জ্যাকলিনের প্রতি প্রেম প্রকাশেও তাই কোনও খামতি রাখছেন না সুকেশ। ফের অভিনেত্রীর উদ্দেশে একটি চিঠি লিখলেন। সেই চিঠিতেই বর্তমান সময়ের এক জনপ্রিয় গান উৎসর্গ করলেন জ্যাকলিনকে।

Advertisement

চিঠি লেখার সময়ে জ্যাকলিনকে ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করেন সুকেশ। এ বারের চিঠিতে জ্যাকলিনকে ‘সজনি রে’ নামে একটি গান উৎসর্গ করেন। কিরণ রাও পরিচালিত ‘লাপতা লেডিস’ ছবির গান এটি। সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকলিনের আসন্ন মিউজ়িক ভিডিয়োর ঝলক। সেই ভিডিয়ো নিয়ে জ্যাকলিনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুকেশ।

কারাবাসে জ্যাকলিনকে দেখতে না পেয়ে কী ভাবে তাঁর দিন কাটছে, তা-ও উঠে এসেছে সুকেশের চিঠিতে। অভিনেত্রীর প্রতি নিজের প্রেম উজাড় করে দিয়েছেন আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত।

Advertisement

গত ১১ অগস্ট, জ্যাকলিনের জন্মদিন উপলক্ষেও বড় চমক দিয়েছিলেন সুকেশ। এই দিন অভিনেত্রীর অনুরাগীদের জন্য বড় চমকের পরিকল্পনা করেছিলেন তিনি। জ্যাকলিনের ১০০ জন অনুরাগীকে আইফোন ১৫ প্রো উপহার দেবেন বলে ঘোষণা করেছিলেন সুকেশ। সেই সময় মুক্তি পেয়েছিল তাঁর মিউজ়িক ভিডিয়ো ‘ইমি ইমি’। এই ভিডিয়ো যাঁরা পছন্দ করেছিলেন, তাঁদের মধ্যে ১০০ জনকে উপহার দিয়েছিলেন তিনি।

এই ঘটনায় ২০২১ থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন বলি অভিনেত্রী। আদতে শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন বলিউডের সঙ্গে যুক্ত তিনি। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচুতলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। এই ব্যক্তির সঙ্গেই সম্পর্ক থাকায় ফাঁপরে পড়েন জ্যাকলিনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement