Aishwarya Rai Bachchan

বিচ্ছেদের জল্পনার মাঝেই নতুন পদক্ষেপ! ঐশ্বর্যার সঙ্গে নতুন করে সংসার পাতছেন অভিষেক?

বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় পদক্ষেপ করলেন অভিষেক। জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২০:২২
Share:

অভিষেক-ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরে জল্পনা, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে চিড় ধরেছে। বিশেষ করে অম্বানীদের বিয়ের আসরে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনা আরও ঘনীভূত হয়। এই বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় পদক্ষেপ করলেন অভিষেক। জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। আর জলসায় নয়। ঠিকানা বদল করছেন অভিষেক।

Advertisement

মুম্বইয়ের জুহুতে বিলাসবহুল এলাকায় ফ্ল্যাট কিনেছেন অভিষেক। জানা যাচ্ছে, জলসার কাছাকাছিই একটি বাড়ি কিনেছেন তিনি। অভিষেকের এই নতুন বাড়ি থেকে দেখা যায় সমুদ্রের ঢেউ। প্রশ্ন উঠছে, কেন বিচ্ছেদের জল্পনার মধ্যে নতুন বাড়ি কিনলেন অভিষেক? তিনি কি ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যাকে নিয়ে এই বাড়িতেই নতুন করে সংসার গোছাতে চলেছেন?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ না করলেও পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল অভিষেককে। কিছু দিন আগেই দুবাইয়ে গিয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিনেতা। তার পর থেকেই জল্পনা, তা হলে কি সম্পর্কে দূরত্ব মেটানোর চেষ্টা করছেন অভিষেক? তাই কি নতুন বাসায় স্ত্রী কন্যার সঙ্গে ঘর বাঁধতে চলেছেন তিনি? তবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি তারকা দম্পতি। অভিষেক এই নতুন ফ্ল্যাট কিনেছেন ৫৭ তলায়। এই ফ্ল্যাট আয়তনে ৪৮৯৪ বর্গফুট। এর জন্য ১৫.৪২ কোটি টাকা খরচ করেন তিনি। বচ্চন পরিবারের সম্পত্তিতে রয়েছে আরও বেশ কয়েকটি বাড়ি। উল্লেখ্য, ২০০৭ সালের এপ্রিলে বিয়ে করেন অভিষেক-ঐশ্বর্যা। ২০১১ সালে তাঁদের জীবনে আসে কন্যাসন্তান আরাধ্যা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement