Sonakshi Sinha At Mumbai Airport

সোনাক্ষীকে দেখে চিনতেই পারলেন না বিমানবন্দরের পুলিশ, প্রমাণ দিতে কী করলেন অভিনেত্রী?

সম্প্রতি মুম্বই থেকে দিল্লির দিকে রওনা দেন সোনাক্ষী। পরনে ব্লেজার, জিন্স, চোখে রোদচশমা। তবে বিমানবন্দরে ঢোকার মুখে বাধা পেলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৫:৪৮
Share:

সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

জ়াহির ইকবালের সঙ্গে বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন সোনাক্ষী সিন্‌হা। তাঁর বিয়ের সাজপোশাক থেকে বিয়ের পরের সিন্‌হার পরিবারের চাপানউতর— সব কিছুই এসেছে প্রকাশ্যে। এরই মধ্যে জ়াহিরের সঙ্গে সুখে সংসার করছেন সোনাক্ষী। সদ্য মধুচন্দ্রিমার পর্ব কাটিয়ে ফিরিয়েছেন। তবে বিয়ের পর কোনও বিরতি নয় বরং জোরকদমেই কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন সোনাক্ষী। পরনে ব্লেজ়ার, জিন্‌স, চোখে রোদচশমা। তবে বিমানবন্দরে ঢোকার মুখে বাধা পান অভিনেত্রী। বিমানবন্দরে ঢোকার মুখেই এক পুলিশকর্মী আটকান তাঁকে। কিছুতেই যেন বিশ্বাস করতে চাইছেন না তিনিই সোনাক্ষী। শেষে কী ভাবে প্রমাণ দিলেন অভিনেত্রী?

Advertisement

সম্প্রতি দিল্লি গিয়েছিলেন অভিনেত্রী। পোশাকশিল্পী ডলি জে-এর জন্য একটি ফ্যাশন শোয়ে যোগ দিতে যাচ্ছিলেন। কিন্তু বাধা পান বিমানবন্দরে। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। নিজের পরিচয়পত্র দেখিয়েছেন, তবু মানতে চাননি নিরাপত্তাকর্মী। অবশেষে নিজের চোখ থেকে রোদচশমা খুলে মুখ দেখিয়ে ছাড়পত্র পেলেন সোনাক্ষী। কর্তব্যরত পুলিশকর্মীর এই ব্যবহারে তাঁকে বাহবা দিয়েছেন নেটাগরিকেরা। তারকা বলেই ছেড়ে না দিয়ে নিজের কর্তব্যে অনড় থাকার জন্য তাঁকে সাধুবাদ দিয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement