Sonakshi Sinha-Zaheer Iqbal

সোনাক্ষীর জুতো হাতে নিয়ে ঘুরছেন জ়াহির, বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ভোলবদল অভিনেত্রীর!

জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত কতটা সঠিক ছিল সোনাক্ষীর, সেই প্রমাণ দিলেন নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১২:৪৯
Share:

সোনাক্ষীর জুতো হাতে জ়াহির, উপলব্ধি জানালেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সপ্তাহ ঘুরেছে সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ের। ২৩ জুন রবিবার আইনি মতে বিয়ে সারেন যুগল। তার ঠিক সাত দিনের মধ্যে স্বামীর হাতে জুতো ধরিয়ে দিলেন সোনাক্ষী!

Advertisement

অভিনেত্রীর কাণ্ড দেখে হতবাক নেটপাড়া। অন্য দিকে স্বামীকে নিয়ে নিজের উপলব্ধির কথাও জানিয়েছেন অভিনেত্রী।

সোনাক্ষী-জ়াহিরের বিয়ে অন্য তারকাদের মতো হয়নি। বরং চেনা ছকের বাইরে একেবারে আলাদা ধরন তাঁদের বিয়ের। বিপুল অর্থব্যয় কিংবা আড়ম্বর নয়, বরং ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধব নিয়েই বিয়েটা সেরেছেন নায়িকা। এখনও বিয়ের অনুষ্ঠান থেকে নানা মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বি-টাউনের তারকারা। সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের ভিডিয়োয় মুগ্ধ হয়েছেন কর্ণ জোহর। আলাদা করে সঙ্গীত বা গায়েহলুদের মতো অনুষ্ঠানও দেখা যায়নি। ধর্মীয় আচার সেই ভাবে মানেননি তারকা জুটি। আইনি মতে বিয়ে সারা হতেই আয়োজন করা হয়েছিল প্রীতিভোজের। সেখানেও বিরাট কোনও আড়ম্বর ছিল না। তারকা জুটির বিয়ের এই ধরনই পছন্দ হয়েছে কর্ণের। যদিও তাঁদের বিয়েকে ‘লভ জিহাদ’-এর তকমা দেন কেউ কেউ। আবার কিছু জায়গায় বিক্ষোভও হয়। শোনা যায়, সোনাক্ষীর পরিবারের অন্দরেই তাঁর বিয়ে নিয়ে অসন্তোষ রয়েছে। তবে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত যে একেবারেই সঠিক ছিল সোনাক্ষীর, তার প্রমাণ দিলেন নায়িকা।

Advertisement

স্বামীকে নিয়ে শপিং মলে ঘুরছিলেন সোনাক্ষী। পরনে ঢিলেঢালা প্যান্ট টপ পায়ে হাই হিল। আচমকাই নায়িকা জুতোর কারণে হাঁটতে অসুবিধে হয়। সঙ্গে সঙ্গে স্ত্রীর পায়ের জুতো খুলে নিজেই বইতে শুরু করেন জ়াহির। গোটাটা ভিডিয়ো দিয়ে অভিনেত্রী লেখেন, “জীবনে যখন আপনি এমন কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নেন।” আসলে জ়াহিরের সঙ্গে যে বেজায় খুশি সোনাক্ষী সেটাই ধরা পড়েছে এই ভিডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement