Sonakshi Sinha wedding

সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে কেন আসেননি? অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর ভাই লব সিন্‌হা

বিয়ের আগে গুঞ্জন ছড়ায়, এই সম্পর্কে নাকি মোটেও সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা-সহ গোটা পরিবারের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৯:৪৮
Share:

(বাঁ দিকে) জ়াহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা, (ডান দিকে) লব সিন্‌হা। ছবি-সংগৃহীত।

অভিনেতা জ়াহির ইকবালকে বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌‌হা। বিয়েতে ধর্মীয় আচার ছিল না। কিন্তু, রিসেপশেন দেখা মেলেনি অভিনেত্রীর দুই ভাই লব ও কুশ সিন্‌হার। বিয়ের আগে গুঞ্জন ছড়ায়, এই সম্পর্কে নাকি মোটেও সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা-সহ গোটা পরিবারের। নেটাগরিকদের জল্পনা ছিল, এই জন্যই নাকি বিয়েতে দেখা যায়নি লব ও কুশকে।

Advertisement

নানা রকম জল্পনার মাঝে অবশেষে মুখ খুললেন লব সিন্‌হা। সমাজমাধ্যমে একটি পোস্ট করে সোনাক্ষী ও জ়াহিরের বিয়ে নিয়ে কথা বলেন তিনি। দাবি করেন, এত সমালোচনা সত্ত্বেও পরিবারের প্রতি তাঁর ভালবাসা কোনও ভাবেই কমবে না। পরিবারই তাঁর কাছে প্রাথমিক বিষয়।

লব তাঁর পোস্টে লিখেছেন, কেন তিনি বিয়েতে উপস্থিত থাকেননি। তাঁর কথায়, “কেন আমি বিয়েতে উপস্থিত থাকিনি, এটাই হল প্রশ্ন! আমার বিরুদ্ধে কিছু মিথ্যে কথা প্রচার করে কোনও লাভ নেই। আমার কাছে সব সময় আমার পরিবারই অগ্রাধিকার পাবে।”

Advertisement

২৩ জুন বিয়ে করেন সোনাক্ষী ও জ়াহির। তার পরেই লব ও কুশকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁরা কেন উপস্থিত থাকেননি। সেই সময় লব বলেছিলেন, “দু’একটা দিন সময় দিন। আমার যদি মনে হয়, তা হলে আমি নিশ্চয়ই এই প্রশ্নের উত্তর দেব।”

শোনা যাচ্ছিল, ভিন্ন ধর্মে বিয়ে করার জন্যই সম্মতি ছিল না শত্রুঘ্নের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাঁদের সম্পূর্ণ সম্মতি রয়েছে।

বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে সারেন তারকা যুগল। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement