Suhana Khan Agastya Nanda

সুহানার সঙ্গে অগস্ত্যের প্রেম, তবু বচ্চন বাড়িতে ঢোকা সহজ হবে না, সতর্ক করলেন নব্যা!

অগস্ত্যের সঙ্গে সুহানা যতই ঘনিষ্ঠ হোন না কেন, তাঁর প্রেমিকা হতে গেলে প্রয়োজন দিদিমা জয়ার সম্মতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৯:৪২
Share:

(বাঁ দিকে) সুহানার সঙ্গে অগস্ত্য (ডান দিকে) জয়া বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাস ধরেই কানাঘুষো, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। ‘জলসা’য় নিত্য অশান্তি। শোনা যাচ্ছে, ননদ শ্বেতা বচ্চন ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে মতবিরোধ ঐশ্বর্যার। সেই কারণেই তৈরি হয়েছে দূরত্ব। এর মাঝেই আরও এক খবরে মুখরিত বলিউড। শাহরুখ-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ঘনিষ্ঠতা। দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জ়োয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হয় দুই তারকা সন্তানের? সম্প্রতি লন্ডনে এক নাইট ক্লাবে দু’জনকে একত্রে দেখা যায়। তবে অগস্ত্যের সঙ্গে সুহানা যতই ঘনিষ্ঠ হোন না কেন, তাঁর প্রেমিকা হতে গেলে প্রয়োজন বচ্চন পরিবারের তিন নারীর সম্মতি। সব থেকে কঠিন কাকে রাজি করানো, জানালেন অগস্ত্যের দিদি নব্যা নভেলি নন্দা।

Advertisement

‘হোয়াট দ্য হেল নব্যা’ শোয়ে এসে বচ্চন পরিবারের তিন প্রজন্মের নারীরা একে অন্যকে নিয়ে খোলামেলা আড্ডা দিয়ে থাকেন। মাঝেমধ্যেই মেয়ে শ্বেতাকে শাসনও করেন জয়া। তবে শুধু মেয়ে শ্বেতা নন, পরিবারের সবাই তাঁকে সমঝে চলেন। নাতি অগস্ত্যের জীবনে প্রেমিকা এলেও বচ্চন পরিবারে তাঁর প্রবেশ খুব সোজা হবে না। যেই আসুন অগস্ত্যের জীবনে, তাঁকে এই তিন নারীর মন জয় করতে হবে। এক নব্যা (অগস্ত্যের দিদি), দ্বিতীয় শ্বেতা (অগস্ত্যের মা) তৃতীয় জয়া (অগস্ত্যের দিদিমা)। নব্যা অবশ্য জানিয়েছেন, এই তিন নারীর মধ্যে সব থেকে কঠিন নাকি দিদিমা জয়ার মন জয় করা। তাঁদের নিয়ে নানা জল্পনা চললেও এই বিষয়ে এখনও মুখে কুলুপ সুহানা ও অগস্ত্যের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement