Sohail Khan

আরবাজ়ের পর সোহেলের জীবনে নতুন প্রেম, ফের বিয়ে নাকি সলমনের পরিবারে?

নতুন করে ঘর বেঁধেছেন আরবাজ়। এ বার বড় ভাইকে দেখেই বিয়ের ইচ্ছে হল ছোট ভাই সোহেলের! সোমবার রাতে রহস্যময়ী নারীর সঙ্গে দেখা গেল সোহেলকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৩
Share:

(বাঁ দিক থেকে) সোহেল খান, সলমন খান এবং আরবাজ় খান। ছবি: সংগৃহীত।

সলমন খান অবিবাহিত। তবে তাঁর দুই ভাই সংসারী। তাঁদের প্রায় একই সময় বিয়ে ভাঙে। আরবাজ় খানের বিয়ে ভাঙে মালাইকা অরোরার সঙ্গে। সোহেল খানের বিয়ে ভাঙে পোশাকশিল্পী সীমা সজদে-র সঙ্গে। গত বছরই রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন আরবাজ়। যদিও সুরা ও আরবাজ়ের বয়ের পার্থক্য অনেকটাই। তবু নতুন করে ঘর বেঁধেছেন আরবাজ়। এ বার বড় ভাইকে দেখেই বিয়ের ইচ্ছে হল ছোট ভাই সোহেলের! সোমবার রাতে রহস্যময়ী নারীর সঙ্গে দেখা গেল সোহেলকে। তার পর থেকে জোর গুঞ্জন আরবাজ়ের পর কি তবে এ বার বিয়ের পালা সোহেলের?

Advertisement

সোমবার একটি ছবি ভাইরাল হয় নেটপাড়ায় সেখানেই দেখা যাচ্ছে রেস্তরাঁ থেকে বের হচ্ছেন সোহেল। পরনে নীল টিশার্ট ও ডেনিম। সোহেল আগে গাড়িতে উঠলেন। তার পরই কালো টিশার্ট ও ডেনিম পরিহিতা একা নারী বের হলেন রেস্তরাঁ থেকে। ক্যামেরা দেখেই অপ্রস্তুত। খানিক মুখ লুকিয়ে সটান গাড়িতে উঠে পিছনের সিটে বসেন তাঁরা। তত ক্ষণ আলোকচিত্রীরা ঘিরে ধরে তাঁদের। জল্পনা শুরু হয় প্রেমে পড়েছেন সোহেল। যদিও পরে অভিনেতা নিজেই জানান, তিনি একেবারেই কারও সঙ্গে প্রেম করছেন না। ওই নারী তাঁর বহু পুরনো বান্ধবী।

সোহেল এবং সীমা ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। ২০২২ সালের শরুতেই তাঁরা দাঁড়ি টানেন দীর্ঘ ২৪ বছরের দাম্পত্যে। বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন তার অনেক আগে। তাঁদের দুই পুত্র সন্তান রয়েছে। যাঁদের অভিভাবকত্বের দায়িত্ব দু’জনে একসঙ্গে পালন করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement