Shah Rukh Khan

‘পাঠান’-এর পরিচালকের জন্মদিন, রান্নাঘরের রাস্তা দিয়ে ঢুকলেন শাহরুখ, কী লুকোচ্ছেন?

‘পাঠান’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের জন্মদিন ছিল মুম্বইয়ের এক রেস্তরাঁয়। সেখানে সামনের দরজা নয় বরং রান্নাঘরের রাস্তা দিয়ে ঢুকলেন শাহরুখ। কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১২:০৮
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে চোখে অস্ত্রোপচার হবে শাহরুখ খানের। সেই কারণে নাকি মার্কিন মুলুকে পাড়ি দিচ্ছেন তিনি। শোনা গিয়েছিল, বেশ গুরুতর সমস্যা হয়েছে শাহরুখের চোখে। তাই যেখানেই যাচ্ছেন চোখে তাঁর কালো চশমা। বুধবার মুম্বইয়ে এক রেস্তরাঁয় যান শাহরুখ। উপলক্ষ ‘পাঠান’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের জন্মদিন। সেখানে বেশ রাত করে পৌঁছন শাহরুখ। কিন্তু রেস্তরাঁর সামনের দরজা নয় বরং রান্নাঘরের রাস্তা দিয়ে ঢুকলেন শাহরুখ। তবে কি সত্যি তাঁর চোখে গুরুতর কিছু হয়েছে?

Advertisement

যদিও শোনা যাচ্ছে চোখে তেমন কিছুই হয়নি শাহরুখের। একেবারেই সুস্থ আছেন। যদিও আজকাল প্রায়ই সংবাদমাধ্যমকে এড়িয়েই চলেন তিনি। ঠিক যেমনটা করলেন সিদ্ধার্থের জন্মদিনের রাতে। চারিদিকে কড়া নিরাপত্তা, তার মাঝেই ঢুকলেন শাহরুখ। পরনে কালো টি-শার্ট, ম্যাচিং জ্যাকেট ও নীল ডেনিম। মাথার পিছনে পনিটেল করে বাঁধা চুল। চোখে রয়েছে রোদচশমা। তাঁকে প্রায় আগলে নিয়ে যাচ্ছেন ছায়াসঙ্গী ম্যানেজার পূজা দাদলানি। ঘণ্টা কয়েক থাকার পর রেস্তরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা যায় শাহরুখকে। আলোকচিত্রীদের সামনে কোনও পোজ় নয়। বরং রেস্তরাঁ থেকে বেরিয়ে তড়িঘড়ি উঠে পড়েন গাড়িতে। বেরনোর সময় জ্যাকেট খুলে রাখলেও চোখে চশমাটা একই ছিল তাঁর।

উল্লেখ্য, বুধবার রাতে মুম্বইয়ে বোর্ডের সদর দফতরে আইপিএলের মালিকদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বোর্ডের কর্তারা। বৈঠক চলার সময়েই বোর্ড সচিব জয় শাহ-সহ অন্য কর্তাদের সামনে বিবাদে জড়ান কেকেআরের মালিক শাহরুখ এবং পঞ্জাব কিংসের নেস ওয়াদিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement