Katrina Kaif pregnancy rumour

বাবা হতে কতটা প্রস্তুত ভিকি? ক্যাটরিনার অন্তঃসত্ত্বা জল্পনার মধ্যে বড় খবর দিলেন নেহা

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে লাল রঙের শাড়ি ও হাতঢাকা ব্লাউজ় পরতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। ভিকির হাত ধরে বিয়ের আসরে প্রবেশ করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৯:২৬
Share:

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। নেহা ধুপিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরে ক্যাটরিনা কইফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জল্পনা চলছে। যদিও ‘ব্যাড নিউজ়’ ছবির প্রচারের সময়ে ভিকি কৌশল জানিয়েছিলেন, সময় মতো তিনি সুখবর দেবেন। এখন এমন কিছু ঘটেনি। তবে অম্বানীদের বিয়েতে ক্যাটরিনার শাড়ির পরার ধরন দেখে এই জল্পনা বাড়ে। এ সবের মধ্যেই অভিনেত্রী নেহা ধুপিয়া জানালেন, ভবিষ্যতে বাবা হওয়ার জন্য কতটা প্রস্তুত ভিকি।

Advertisement

ভিকি ও ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত নেহা। তারকা দম্পতির বিলাসবহুল বিয়েতেও অতিথিদের মধ্যে ছিলেন নেহা ও তাঁর স্বামী অঙ্গদ বেদী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহাকে প্রশ্ন করা হয়, ভিকি বাবা হিসেবে কেমন হবেন? তার উত্তরে নেহা বলেন, “আমি জানি চাচু (কাকু) হিসেবে ও খুবই ভাল। মেহের ও গুরিক (নেহার দুই সন্তান) ওকে ‘চাচু’ বলে ডাকে। ক্রিসমাস ও অন্য অনুষ্ঠানে ওদের দেখা হয়। আমরা অনেক ভাল মুহূর্ত কাটিয়েছি। ভিকি প্রায়ই আমার বাচ্চাদের ভিডিয়ো কল করে।” নেহা জানান, ভবিষ্যতে ভিকি বাবা হিসেবে কত নম্বর পাবেন, এর থেকেই আন্দাজ করা যায়। আর তাই সময়ের উপরেই বিষয়টা তিনি ছেড়ে দিয়েছেন।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে লাল রঙের শাড়ি ও ফুল হাতা ব্লাউজ় পরতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। ভিকির হাত ধরে বিয়ের আসরে প্রবেশ করেন তিনি। কিন্তু ছবিশিকারিদের সামনে নিজেকে কিছুটা লুকিয়ে চলার চেষ্টাই করছিলেন তিনি। নেটাগরিকরা দাবি করেন, অন্তঃসত্ত্বা অবস্থার প্রথম পর্যায়ে রয়েছেন ক্যাটরিনা। যদিও ভিকি এই জল্পনা মিথ্যে বলে দাবি করেছেন।

Advertisement

উল্লেখ্য, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ভিকি অভিনীত ছবি ‘ব্যাড নিউজ়’। এই ছবিতে তাঁর ও তৃপ্তি ডিমরির রসায়ন চর্চার কেন্দ্রে ছিল। ছবিটি এখনও পর্যন্ত ১০০ কোটি টাকার ব্যবসা করেছে বক্স অফিসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement