Salman Khan

মাথার উপর মৃত্যুর খাঁড়া, ‘বিগ বস্’-এর শুটিংয়ে সলমনের জন্য এলেন কত জন নিরাপত্তারক্ষী?

‘বিগ বস্ ১৮’-র সেটে কড়া নজরদারি। শুধুমাত্র সলমনের সুরক্ষার জন্য কী কী নিরাপত্তাঘটিত বদল আনা হল সেটে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৮:২৩
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

এনসিপি নেতা বাবা সিদ্দিকি খুন হওয়ার পর থেকেই সলমন খানের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। লাগাতার হুমকি পাচ্ছেন অভিনেতা। এর মাঝেই ‘বিগ বস্ ১৮’-এর শুটিং শুরু করেছেন অভিনেতা। নির্মাতারা বিশেষ ভাবে সচেতন অভিনেতার নিরাপত্তা নিয়ে। সেই কারণে ‘বিগ বস্ ১৮’-এর সেটে চলছে কড়া নজরদারি। শুধুমাত্র সলমনের সুরক্ষার জন্য আনা হয়েছে ৬০ জন নিরাপত্তারক্ষীকে।

Advertisement

ইতিমধ্যেই সলমনকে ‘ওয়াই’ ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছে মহারাষ্ট্র সরকার। ১২ অক্টোবর মুম্বইয়ে বাবা সিদ্দিকি খুন হন। সেই সময় ‘সিকন্দর’ ছবির শুটিং করছিলেন ভাইজান। খবর পেয়েই তিনি শুটিং ফ্লোর থেকে সরাসরি হাসপাতালে পৌঁছন। পরের দিন অভিনেতা সিদ্দিকির শেষকৃত্যেও উপস্থিত ছিলেন। শোনা যাচ্ছিল, বন্ধ হয়ে যাবে ছবির শুটিং। কিন্তু, অভিনেতা অবশ্য সে সবের পরোয়া না করেই কাজ চালিয়ে যাচ্ছেন। যদিও ‘বিগ বস্’-এর সেটে আধার কার্ড দেখিয়েই মিলছে প্রবেশের অনুমতি। শুটিং চলাকালীন সেটে কেউ বাইরে থেকে প্রবেশ করতে পারবেন না। কিংবা বাইরে বেরোতে পারবেন না। এতটাই কড়াকড়ি!

বৃহস্পতিবার ফের নতুন একটি হুমকি এসেছে সলমনের উদ্দেশে। তাই কড়া নিরাপত্তা বেষ্টনীতে রয়েছেন ভাইজান। বিশ্নোইদের হাত থেকে বাঁচতেই এক বিশেষ ধরনের গাড়ি কেনেন তিনি। ২০২৩-এর এপ্রিল মাস থেকে সেই বুলেটপ্রুফ এসইউভি গাড়িটিতেই যাতায়াত করছেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement