Salman Khan

‘সলমনের সঙ্গে এ বার কোনও অঘটন যেন না ঘটে’, বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ভাইজানকে নিয়ে আতঙ্ক

সলমনকে হত্যা করার জন্য ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিলেন তাঁরা। এমনকি, পাকিস্তান থেকে উন্নত মানের অস্ত্র আনা হয়েছিল এই হামলার জন্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৭:০৫
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

একের পর এক হুমকি সলমন খানকে। চলতি বছরেই তাঁর বাড়ির সামনে পর্যন্ত গুলিবর্ষণ করে লরেন্স বিশ্নোইয়ের দলের দুষ্কৃতীরা। উদ্দেশ্য একটাই। সলমনকে শেষ করতে হবে। এমনকি, তাঁদের নিশানায় ভাইজানের ঘনিষ্ঠেরাও রয়েছেন। সেই খেসারত দিতে হয়েছে প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকিকে। বিশ্নোই দলের তিন দুষ্কৃতীর গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু হয় তাঁর। এমনও ঘটতে পারে! ভাবছে বলিউড। আতঙ্কিত হয়ে রয়েছেন সলমনের ঘনিষ্ঠেরা। এ বার সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন ভাইজানের আর এক বন্ধু বিন্দু দারা সিংহ।

Advertisement

সলমনের সঙ্গে যেন কোনও অঘটন না ঘটে যায়। মনেপ্রাণে প্রার্থনা করছেন বিন্দু। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে যেন এলোমেলো অবস্থা বলিউডেও। কেউ বিষয়টি এখনও মেনে নিতেই পারছেন না। ভয় সঙ্গে করেই কাজ এগোচ্ছে। বিন্দু বলেন, “বুঝতে হবে, এক অন্য ধরনের আইন জারি রয়েছে। খুবই হাস্যকর। সব জায়গাতেই আইন-আদালত রয়েছে। কিন্তু, কেউই যেন সত্যিটা এখনও জানেন না। কিছুই যেন প্রমাণ হয়নি। তাই খুব অবাক লাগছে। কী ঘটছে এ সব! আমি প্রার্থনা করি, মানুষের সুবুদ্ধি হোক। সলমনের যেন কিছু না হয়।”

সলমনের বাড়ি গ্যালাক্সির সামনে গুলিবর্ষণের পরে পানভেলে তাঁর খামারবাড়িতেও হামলার পরিকল্পনা করে বিশ্নোই বাহিনী। সলমনকে হত্যা করার জন্য ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিলেন তাঁরা। এমনকি, পাকিস্তান থেকে উন্নত মানের অস্ত্র আনা হয়েছিল এই হামলার জন্য। এই সব ঘটনার পরে জোরদার করা হয়েছে সলমনের নিরাপত্তা। বুলেটপ্রুফ গাড়ি ছাড়া যাতায়াত করছেন না তিনি। তবে এত ভয়ের আবহেও কাজ বাদ দিচ্ছেন না ভাইজান। বর্তমানে তিনি ‘বিগ বস্ ১৮’ নিয়ে ব্যস্ত। পাশাপাশি আসন্ন ছবি ‘সিকন্দর’-এর শুটিংও চালিয়ে যাচ্ছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement