Salman Khan

‘ভাইজান, এ বার বিয়ে করো’, সলমনকে রাজি করাতে কী করেছিলেন সঞ্জয় দত্ত?

বলিউডে সলমন ও সঞ্জয় ভাল বন্ধু হিসেবেই পরিচিত। এক সাক্ষাৎকারে সঞ্জয়ের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বলেছিলেন সলমন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৭:২৯
Share:

সঞ্জয় দত্ত ও সলমন খান। ছবি: সংগৃহীত।

তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের একাধিক নারীর। সম্পর্ক ও প্রেমের জন্য বার বার খবরে শিরোনামে উঠে এসেছেন। কিন্তু তাও ‘একাকী’ তকমা সরাতে পারেননি সলমন খান। অনুরাগীদের বরাবরের প্রশ্ন, ‘কবে বিয়ে করছেন ভাইজান?’ এক সময় নাকি সঞ্জয় দত্তও বলি তারকাকে বিয়েতে রাজি করানোর বহু চেষ্টা করেছিলেন।

Advertisement

বলিউডে সলমন ও সঞ্জয় ভাল বন্ধু হিসেবেই পরিচিত। এক সাক্ষাৎকারে সঞ্জয়ের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বলেছিলেন সলমন। তখনই জানিয়েছিলেন, সঞ্জয় কী ভাবে তাঁকে বিয়েতে রাজি করানোর চেষ্টা করেছিলেন। সলমন বলেছিলেন, “সঞ্জয় বহু চেষ্টা করেছিল যাতে আমি বিয়ে করি। ও বলত ‘ভাইজান, তোমার এ বার বিয়েটা করা উচিত। বিয়ে একটা অসাধারণ বিষয়। ধরো, তুমি খুব ক্লান্ত হয়ে বাড়ি ফিরেছ। তোমার স্ত্রী গোটা দিনের খবরাখবর তোমার থেকে শুনবেন। তার পর তোমার ক্লান্তি দূর করতে এক গ্লাস জল এগিয়ে দেবেন।’”

সঞ্জয়ের সম্বন্ধে এই কথা বলতে গিয়ে সাক্ষাৎকারে হেসে লুটিয়ে পড়েছিলেন সলমন। সঞ্জয় নাকি এও বলেছিলেন, “ভাইজান, বিয়ে না করে একাকী থাকা একেবারে জঘন্য বিষয়।” কিন্তু বন্ধুর কোনও কথাই কানে নেননি সলমন। হেসে উড়িয়ে দিয়েছেন বিয়ে নিয়ে পরামর্শ। সাক্ষাৎকারে আর একটি মজার ঘটনার কথা বলেছিলেন সলমন। বলি তারকা জানান, সঞ্জয় নিজে তাঁর তৃতীয় বিয়েতে যখন সাতপাক ঘুরছেন, তখনও নাকি তাঁকে ফোন করেছিলেন। অতীতের কথা মনে করে সলমন বলেছিলেন, “সঞ্জয় অন্য ধরনের। আমি ওকে খুব ভালবাসি।”

Advertisement

‘সাজন’, ‘চল মেরে ভাই’, ‘দশ’-সহ আরও বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমন ও সঞ্জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement