Salman Khan

চর্চিত প্রেমিকা ইউলিয়ার জন্মদিনে পুরুষ বন্ধুদের চুমুতে ভরালেন সলমন!

বৃহস্পতিবার খান পরিবারের সকলে মিলে ইউলিয়ার জন্মদিন উদ্যাপন করেন। সেখানেই অন্য মেজাজে ধরা দিলেন ‘ভাইজান’।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৬:৫৪
Share:

(বাঁ দিকে) হিমেশ রেশমিয়া এবং সাজিদ খানকে (ডান দিকে) চুমুতে ভরালেন সলমন। ছবি: সংগৃহীত।

তাঁর জীবনে সঙ্গিনীর অভাব ছিল না। একাধিক বার প্রেমে পড়েছেন। প্রতিবারই সেই প্রেম ভেঙেছে সলমনের। ২০১৬ সালে ক্যাটরিনা কইফের সঙ্গে বিচ্ছেদের পর রোমানিয়ান সঙ্গীতশিল্পী, অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রায় আট বছর ধরে নাকি সম্পর্কে রয়েছেন তাঁরা। এক সময় খান বাড়িতে থাকতেন এই বিদেশিনি। যদিও মাঝে তাঁদের বিচ্ছেদের খবরও শোনা যায়।

Advertisement

তবে জন্মদিনে সলমনের কাঁধে থুতনি ঠেকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেল ইউলিয়াকে। বৃহস্পতিবার খান পরিবারের সকলে মিলে ইউলিয়ার জন্মদিন উদ্যাপন করেন। এছাড়াও সোনাক্ষী সিনহা, জ়াহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া-সহ ইন্ডাস্ট্রির আরও অনেক তারকা নিমন্ত্রিত ছিলেন সে দিনের পার্টিতে। সেই পার্টিতে একে বারে অন্য মেজাজে ধরা দিলেন সলমন।

ইউলিয়ার জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি এখন ভাইরাল সমাজমাধ্যমে। সেখানেই ইউলিয়া-সলমনের ছবি যেমন রয়েছে, তেমনই মিকা যে ছবিটি দিয়েছেন সেখানে দেখা গিয়েছে মিকাকে জড়িয়ে চুম্বন করছেন সলমন। ছবিটি ভাগ করে নিয়ে মিকা লেখেন, “কী দারুণ একটা সন্ধ্যা। ঈশ্বর আপনাকে প্রচুর সাফল্য দিক। এই আলিঙ্গন সত্যিকারের ভ্রাতৃত্বের অনুভূতি দেয়।”

Advertisement

সুরকার হিমেশ রেশমিয়াও একটি ছবি পোস্ট করেছেন সলমনের সঙ্গে। সেখানে দেখা যাচ্ছে, হিমেশের গালে চুম্বনরত সলমন। ছবির সঙ্গে ক্যাপশনে হিমেশ লিখেছেন, ‘‘ভাইয়ের সঙ্গে মনে রাখার মতো সন্ধ্যা।’’

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন সুরকার সাজিদও। সেই ছবিতে সলমনকে তাঁর গালেও চুমু খেতে দেখা গিয়েছে। ছবি দিয়ে সমাজমাধ্যমে সাজিদ লিখেছেন, ‘‘ঈশ্বর তোমার মঙ্গল করুন আমার বন্ধু ইউলিয়া। জন্মদিনের শুভেচ্ছা জানাই। আমার তারকা তুমি আরও উজ্বল হও।’’ এ দিনের অনুষ্ঠানে সলমনকে এভাবে দেখে নেটাগরিকদের অনেকেই অবাক হয়েছে। কেউ আবার বলেছেন ‘‘ভাই অন্য মেজাজে,’’ আবার ইউলিয়ার সঙ্গে এতটা হাসিখুশি দেখে কেউ লিখেছেন, ‘‘তবে কি বিয়ের সানাই বাজবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement