Ranojoy Bishnu

বাস্তব জীবনে ‘রিকি বহেল’ নাকি রণজয়! প্রেমিকার পয়সায় দিন কাটানো নিয়ে অভিযোগ প্রাক্তনের

রণজয়ের প্রেম ভাঙার পর তিনি উপলব্ধি করেন, রণবীর সিংহের ‘লেডিস ভার্সাস রিকি বহেল’ ছবির গল্পের যেন অংশ তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৫:৩৯
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

টলিউডের তারকা রণজয় বিষ্ণুকে সরাসরি রণবীর সিংহের সঙ্গে তুলনা করে বসলেন তাঁর প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা মণ্ডল। অভিনেতা রণজয়ের জীবনে একাধিক বার প্রেম এসেছে, আবার সেই সব প্রেম ভেঙেও গিয়েছে। যদিও এখনও পর্যন্ত যা নিয়ে সবচেয়ে বেশি চর্চা, সেটি রণজয়ের সঙ্গে অভিনেত্রী সোহিনী সরকারের সম্পর্ক। সদ্য বিয়ে করেছেন সোহিনী। প্রাক্তন প্রেমিকা ও তাঁর বর্তমান স্বামীকে নতুন জীবনের শুভেচ্ছাই জানিয়েছেন রণজয়। কিন্তু অভিনেতা সম্পর্কে তাঁর প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কার দাবি, ‘‘এর সবটাই লোকদেখানো। আসলে পিছনে মানুষের সমালোচনা, কটু কথা বলা, এ সবই করে।’’ প্রিয়াঙ্কা তাঁর সঙ্গে রণজয়ের কাটানোর সময় যে বিপুল পরিমাণ টাকা খরচ করেছেন সে কথা যেমন জানালেন, তেমন এ-ও বলেন, ‘‘রণজয়ের সঙ্গে থাকা মানে ওর ভরণপোষণের দায়িত্ব নেওয়া। ওর পিছনে টাকা খরচ করতে না পারলে সম্পর্ক টেকানো মুশকিল। যদিও এ ক্ষেত্রে সবচেয়ে বেশি খরচ সোহিনীই করছে ওর পিছনে।’’ রণজয়ের প্রেম ভাঙার পর তিনি উপলব্ধি করেন, রণবীর সিংহের ‘লেডিস ভার্সাস রিকি বহেল’ ছবির গল্পের যেন অংশ তিনি।

Advertisement

২০১১ সালে মুক্তি পায় রণবীর সিংহ অভিনীত ছবি ‘লেডিস ভার্সাস রিকি বহেল’। নায়ক রণবীর সিংহ। বিপরীতে নায়িকা অনুষ্কা শর্মা, পরিণীতি চোপড়া, অদিতি শর্মা, দীপান্বিতা শর্মা প্রমুখ। এখানে এক ঠকবাজের চরিত্রে অভিনয় করেন রণবীর। উচ্চবিত্ত বাড়ির মেয়েদের নিজেদের প্রেমের জালে ফাঁসায় সে। তার পর তাদের থেকে টাকা পকেটস্থ করে চম্পট দেয়। এই ছিল ছবির চিত্রনাট্য। এ বার টলিপাড়ার চর্চিত অভিনেতা রণজয়কে ‘রিকি বহেল’-এর সঙ্গে তুলনা করে বসলেন তাঁরই প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা। পেশায় তিনিও অভিনেত্রী। ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন তাঁরা। প্রিয়াঙ্কার দাবি, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন তেমন কোনও কাজ ছিল না রণজয়ের হাতে। তাই অভিনেতার কেশসজ্জা থেকে জামাকাপড়, শখ-শৌখিনতার সব দায়িত্বই ছিল প্রিয়াঙ্কার কাঁধে। পরবর্তী সময়ে প্রিয়াঙ্কার অর্থৈনিতক পরিস্থিতি খারাপ হতে শুরু করতেই নাকি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন রণজয়। প্রিয়াঙ্কার কথায়, ‘‘সম্পর্কে থাকাকালীন আমিই ওর দায়ভার উঠিয়েছি। ২০১৮-এর দিকে আমার হাতে কাজ কমতে থাকে, টাকাপয়সা সে ভাবে খরচ করতে পারতাম না। সেই সময় রণজয়ের হাতে একটি ওড়িয়া ছবির কাজ আসে। তখন ওড়িয়া ছবির এক নামী অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে শুরু করে। তার পরই আমার সঙ্গে প্রেম ভাঙে।’’

প্রিয়াঙ্কার দাবি, শুধু তিনি নন, রণজয়ের জীবনে তিনি আসার আগে শিবাঙ্গী শর্মা নামের এক টেলি অভিনেত্রীর সম্পর্ক হয়। তিনি মুম্বইয়ের বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন। সেই শিবাঙ্গীর কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা নিয়ে মুম্বই থেকে চলে আসেন। সেই প্রেমিকাও নাকি এক সময় প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করে টাকা ফেরত চান। তবে পরবর্তী কালে সেই টাকা শিবাঙ্গী ফেরত পেয়েছেন কি না, তা নিয়ে সন্দিহান প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গে প্রেম ভাঙার পর নাকি মাঝে দুটো সম্পর্কে জড়ান রণজয়। সে সব অবশ্য স্বল্প সময়ের জন্যে। তার পর ২০১৯ সালে সোহিনী আসেন তাঁর জীবনে। প্রিয়াঙ্কা বলেন, ‘‘যখন দেখলাম, সোহিনী ওর জীবনে এসেছে, খানিক অবাক হয়েছিলাম। যখন রণজয়ের সঙ্গে সম্পর্কে ছিলাম, ও সোহিনীর সম্পর্কে নানা কুকথা বলত। তার এক বছর পরে দেখি, তার সঙ্গেই সম্পর্কে। তবে এটুকু বুঝেছিলাম যে, আমার মতো এ বার সোহিনীকেও জবাই করবে। হয়েছেও তাই। পরে যখন সোহিনীর সঙ্গে কথা হল, সব জানতে পারলাম। খরচের দিক থেকে অন্য প্রেমিকাদের তুলনায় সবচেয়ে উপরে রয়েছে সোহিনী।’’

Advertisement

কিন্তু এখন হঠাৎ এত বছর পর এই কথাগুলো বলার নেপথ্য কারণ কি? প্রিয়াঙ্কার কথায়, ‘‘আমি যখন সম্পর্কে জড়াই, তার পরই শিবাঙ্গীর ঘটনাটা জানতে পারি। তার ফলে একটু হলেও সচেতন ছিলাম। সোহিনী কিছুই জানত না। তাই ওর এ রকম অভিজ্ঞতা হয়েছে। পরবর্তী কালে যে মেয়েই তার জীবনে আসুক না কেন, সে যেন সচেতন থাকে।’’ প্রিয়াঙ্কা রণজয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিক ভাবে ভেঙে পড়েন, যার প্রভাব তাঁর শরীরেও পড়ে। তবে ধীরে ধীরে সেখান থেকে বেরিয়ে এসেছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘নিখোঁজ ২’ সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement