Tollywood Gossip

চিকিৎসকের সঙ্গে প্রেম অতীত, টলি অভিনেত্রীর জীবনে ফিরে এল মুম্বইয়ের পুরনো প্রেম

মুম্বইয়ের পুরনো প্রেম আবার ভাসিয়ে নিয়ে গেল টলি অভিনেত্রীকে। জোর গুঞ্জন, প্রেমিকার পুজোর ছবি দেখতে কলকাতায় হাজির মুম্বইয়ের চিত্রনাট্যকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৫:২১
Share:

প্রতীকী ছবি।

পুরনো চাল ভাতে বাড়ে। পুরনো প্রেম ছবির প্রিমিয়ারে ফেরে। এ বার পুজোর জোর খবর। গুঞ্জন, টলিপাড়ার এক অভিনেত্রী তাঁর পুরনো প্রেমের কাছে ফিরলেন। অভিনেত্রী যেমন-তেমন কেউ নন। কাজের জন্য তাঁর নাম রয়েছে। তবে মেধার জন্যও তাঁর চাহিদা রয়েছে। শিক্ষার জন্য তাঁর আলাদা কদর। বেশ কিছু দিন আগে অবশ্য তাঁর আর এক প্রেমিক ছিলেন। সেই সম্পর্ক যখন প্রায় বিয়ের দিকে এগিয়ে যাচ্ছে, সেই সময় অভিনেত্রী জানান, বিয়ে নয়। তিনি কাজে মন দিতে চান। তাই চিকিৎসকের সঙ্গে প্রেম ভেঙে যায় তাঁর। কিন্তু সম্পর্কে কোনও তিক্ততা রাখেননি তিনি। বরং বন্ধুত্ব রেখে দিয়েছেন যত্নে।

Advertisement

অভিনেত্রীর শরীর বা মনখারাপ হলে আজও সেই চিকৎসকের কাছ থেকেই আসে প্রথম ফোন। এটাই তাঁর গুণ। শুধু অভিনেত্রী নয়, বহুরূপে আছেন তিনি। সমাজসেবা করেন খানিকটা নীরবেই। বই তাঁর নিত্যসঙ্গী। একা একাই বেড়াতে যান। ইচ্ছেমতো জীবন বাঁচেন। আর এই বাঁচার মধ্যেই নতুন করে আরব সাগরের ঢেউ তাঁর হৃদয় ছুঁয়ে দিল। শোনা গিয়েছে, মুম্বইয়ের পুরনো প্রেম আবার ভাসিয়ে নিয়ে গেল তাঁকে পরির রাজ্যে।

২০২০ সালে তাঁদের এই প্রেমের সূচনা। সমাজমাধ্যমে একসঙ্গে ঘুরে বেড়ানোর ছবিও পোস্ট করে সকলের নজর কেড়েছিলেন তাঁরা। শোনা গিয়েছিল তাঁরা একটি চিত্রনাট্য নিয়ে একসঙ্গে কাজ করছেন। তবে প্রেমও যেমন এগোয়নি, লেখাও আর শেষ হয়নি। তাঁর পর কাজ আর আবার অন্য প্রেম। ২০২৪ ফিরিয়ে আনল ২০২০-এর সময়কে।

Advertisement

মুম্বই ইন্ডাস্ট্রির সেই লেখকের সঙ্গেই নতুন করে প্রেম করছেন তিনি। নিজে থেকে অভিনেত্রী অবশ্য কিছুই প্রকাশ্যে আনেননি। কিন্তু পুজোর ছবি দেখতে মুম্বই থেকে সেই লেখক ও চিত্রনাট্যকার হাজির হয়েছিলেন তাঁর প্রেমিকার জন্য। প্রেমিকার পাশে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement