Richa Chadha

চোখে ঘুম নেই, শরীর জুড়ে যন্ত্রণা আর ক্লান্তি! স্বামীকে দ্রুত বাড়ি ফেরার আর্জি অন্তঃসত্ত্বা রিচার

নতুন সদস্যকে স্বাগত জানানোর দিন গুণছেন রিচা। কিন্তু দিন যত এগিয়ে আসছে যন্ত্রণাও বাড়ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৭:১৫
Share:

রিচা চড্ডা। ছবি-সংগৃহীত।

রাত বাড়ছে, চোখে ঘুম নেই। সঙ্গে রয়েছে মাথার যন্ত্রণা। কথায় কথায় মেজাজ খারাপ হয়ে পড়ছে। শরীর জুড়ে শুধুই ক্লান্তি। এ ভাবেই দিন কাটছে অভিনেত্রী রিচা চড্ডার। কারণ আর কিছু দিনের মধ্যেই তাঁর কোলে আসতে চলেছে প্রথম সন্তান। নতুন সদস্যকে স্বাগত জানানোর দিন গুনছেন হবু মা। কিন্তু দিন যত এগিয়ে আসছে, যন্ত্রণাও বাড়ছে। সমাজমাধ্যমে একটি পোস্ট করে নিজেই জানালেন রিচা।

Advertisement

রিচা তাঁর পোস্টে লেখেন যে, এই সময়টায় নানা রকমের অস্বস্তি কাজ করে। অনিদ্রা, মাথা যন্ত্রণা, অদ্ভুত ধরনের স্বপ্ন, পিঠে ব্যথার মতো সমস্যা লেগেই থাকছে। মেজাজও বদল হচ্ছে মুহূর্তে।

অভিনেত্রী জানান যে, ভবিষ্যতের আনন্দের জন্য তিনি অপেক্ষা করে আছেন। কিন্তু বর্তমান কাটছে যন্ত্রণায়। কিন্তু এ সবের মধ্যেই ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের জন্য প্রশংসা পেয়ে খুশি রিচা। তাঁর কথায়, “গত দু’মাস ধরে লাজো (‘হীরামন্ডি’-তে তাঁর অভিনীত চরিত্র) যে পরিমাণ ভালবাসা পেয়েছে, তার জন্যই এখনও হাসতে পারছি।”

Advertisement

সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত বাবা আলি ফজ়লও। অভিনেতার উদ্দেশে রিচা লেখেন, “তাড়াতাড়ি বাড়ি ফেরো। আমাদের অনেক কাজ আছে।”

শোনা যাচ্ছে, জুন মাসেই সমস্ত কাজ শেষ করছেন আলি। জুলাই মাসে কাজ থেকে লম্বা বিরতি নিচ্ছেন তিনি। ৩০ জুনের মধ্যে ছবির শুটিং শেষ করবেন আলি। এই মুহূর্তে ব্যক্তিগত জীবনেই মনোনিবেশ করবেন। তাই লম্বা পিতৃত্বকালীন ছুটির পরিকল্পনা।

অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ‘মেট্রো... ইন দিনো’ ছবির জন্য চার-পাঁচ দিন শুটিং করবেন আলি। ‘লাহোর ১৯৪৭’ ছবির শুটিং প্রায় শেষের দিকে। ‘ঠগ লাইফ’ ছবির কাজও ৩০ জুনের মধ্যেই শেষ করবেন আলি। এর পরেও একটি ছবির কাজ বাকি থেকে যাবে। সেই কাজ আপাতত স্থগিত, অগস্ট থেকে ফের শুরু করবেন অভিনেতা। বাবা হওয়ার পর এটিই হবে তাঁর প্রথম কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement